নবীগঞ্জে সিএনজি অটোরিক্সা ষ্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৪

13

নবীগঞ্জ থেকে সংবাদদাতা :
নবীগঞ্জ উপজেলার আইনগাও সিএনজি ষ্ট্যান্ড দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারলো অস্ত্রের আঘাতে  বেলাল হোসেন (১৯) নামের এক যুবক নিহত হয়ে হয়েছে। আহত হয়েছে আরো ৪ জন। আহতের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
গত দুই দিন ধরে উল্লেখিত সিএনজি ষ্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দু পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলা সংঘর্ষ ও বাড়িতে অগ্নি সংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় ১০ জন আহত হয়। আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ নিয়ে থানায় মামলা হয়। এর জের ধরে গতকাল রবিবার বিকেলে প্রতিপক্ষের সামসু মিয়ার লোকজন ফারুক গ্র“পের উপর এলোপাথারি হামলা চালায়। হামলাকরাীদের ধারালো অস্ত্রের আঘাতে পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের ফারুক মিয়ার পুত্র বেলাল  হোসেন (১৯) গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট যাওয়ার পথে বেলালের মৃত্যু ঘটে।
জানা যায়, উল্লেখিত ষ্ট্যান্ড দখল নিয়ে গত শনিবার বিকেলে মরম, দুলাল, ফারুক, মুনসুর গ্র“পের সাথে লিংকন সামসু, রায়েছ গ্র“পের সংর্ঘষের ঘটনা ঘটে। এ ঘটনায় মরম দুলাল, ফারুক, মুনসুর গ্র“পের লোকজন উত্তেজিত হয়ে সামসু ও লিংকনদের বাড়িতে অগ্নি সংযোগের ঘটনা ঘটায়। এ ঘটনায়  সামসুলের ভাই বাদি হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার জের ধরে গতকাল রবিবার বিকেলে আবারো হামলার ঘটনা ঘটে। এতে ৫ জন আহত হয় ।