কুলাউড়ায় গৃহবধূ গণধর্ষণের শিকার, আটক ৩

36

শাহ আলম শামীম, কুলাউড়া থেকে :
কুলাউড়া উপজেলার ক্লীভডন চা বাগানে গত ১৫ এপ্রিল বুধবার রাতে জুড়ী উপজেলার রাজকী চা বাগানের এক চা শ্রমিক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে স্থানীয় লোকজন ৩ যুবককে আটক করে গণধোলাই দিয়ে কুলাউড়া থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।
স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, জুড়ী উপজেলার রাজকী চা বাগানের এক চা শ্রমিক দম্পতি বুধবার সন্ধ্যায় বাগান থেকে সিএনজি অটোরিক্সা যোগে রানীমোরা এলাকায় তাদের কাকার বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হন। ফুলতলা বাজারে আসার পর সিএনজি চালক কৌশলে তাদের কাছ থেকে প্রথমে ভাড়া আদায় করে এবং গাড়ী নষ্ট হওয়ার অযুহাত দেখিয়ে সময় ক্ষেপন করে। পথিমধ্যে কলাবাড়ী নামক স্থান থেকে চালক তার ২ সহযোগিকে গাড়ীতে তুলে। কাপনাপাহাড় এলাকায় আসার পর সিএনজি চালক ও তার সহযোগিরা গাড়ী নিয়ে কুলাউড়া উপজেলার ক্লীভডন চা বাগানের নাগমন্দিরের পাশে নির্জন স্থানে নিয়ে চা শ্রমিক গৃহবধূর স্বামীকে বেধে ফেলে স্ত্রীকে গণধর্ষণ করে। ধর্ষণ শেষে পালিয়ে যাবার মুহূর্তে গৃহবধূ চিৎকার করে বাগান ব্যবস্থাপকের বাংলোয় আশ্রয় নেয়। গৃহবধূর চিৎকারে ক্লীভডন বাগানের শ্রমিকরা এগিয়ে আসে। এ সময় বাগান শ্রমিকরা হাতেনাতে জুড়ী উপজেলার উত্তর সাগরনালের নজরুল (২৩), হোসনাবাদের দুলাল (২৪) ও কোনাগ্রামের আসুক (২২) নামক ৩ যুবককে আটক করে। আটককৃতদের গণধোলাই দিয়ে রাতেই পুলিশের হাতে সোপর্দ করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল আহাদ জানান, গতকাল ১৬ এপ্রিল বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ রিপোর্ট লেখা পর্যন্ত কুলাউড়া থানায় মামলার প্রস্তুতি চলছিলো। গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানোর হবে।