কুলাউড়ায় স্বেচ্ছাসেবক দল নেতার প্রাইভেটকারে অগ্নিসংযোগ

28

Kulaura photo 2কুলাউড়া থেকে সংবাদদাতা :
কুলাউড়ায় একটি প্রাভেট কারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল ২৭ জানুয়ারী মঙ্গলবার ভোরে পৌর শহরের ভূমি অফিস এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, পৌর শহরের ২ নং ওয়ার্ডের ভূমি অফিস এলাকার উপজেলা  স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মুহিত সবুজের এনআরবি ফিল্ডার এক্স  ব্র্যান্ডের (নং-ঢাকা মেট্রো গ-৩৭-৪৫১১) প্রাভেট কার তার নিজ বাসার গ্যারেজে মঙ্গলবার ভোরে কে বা কারা গাড়িতে পেট্রোল ছিটিয়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পার্শ্ববর্তী পুকুর থেকে পানি এনে আগুন নিয়ন্ত্রণ করে। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ পরিদর্শক(তদন্ত) আতিকুর রহমানের ঘটনাস্থল পরির্দশন করেছেন।
এদিকে, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ও এনআরবি গ্লোবার ইন্স্যুরেন্সের এএমডি আব্দুল মুহিত সবুজের প্রাইভেট কারটি গ্যারেজে থাকার পরও অগ্নিসংযোগের শিকার হওয়ায় দানা বাঁধছে রহস্য। অগ্নিসংযোগের নেপথ্যে রাজনৈতিক অথবা কোম্পানীর সাথে সবুজের অর্থনৈতিক কোন বিষয় সম্পৃক্ততার সম্ভাবনা নিয়ে প্রতিবেশী ও এলাকাবাসীদের মধ্যে সকাল থেকে ক্রমশ গুঞ্জন বাড়ছে। এ ব্যাপারে আব্দুল মুহিত সবুজের সাথে আলাপ করার জন্য বেশ কয়েকবার ফোন করা হলে তিনি প্রতিবারই ফোনের লাইন বিচ্ছিন্ন করে দেন।