খাজাঞ্চী বাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

48

D.C. Photo-1 (11-04-15)দি সিলেট খাজাঞ্চী বাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান সিলেটের জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধূলারও  প্রয়োজন রয়েছে। এতে মন ও শরীর সুস্থ থাকে ও ভালো খেলোয়াড় হতে পারলে দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিতি লাভ করা সম্ভব।
গতকাল শনিবার দি সিলেট খাজাঞ্চী বাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৫-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বিদ্যালয়ের প্রিন্সিপাল অবসরপ্রাপ্ত (কর্ণেল) নাজমুল ইসলাম তাপাদারের সভাপতিত্বে শিক্ষক লতিফা মজুমদার বিলকিছ আরা তাবিন ও সালেহ আহমদের যৌথ পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ট্রাষ্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান ও সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আব্দুল বাকী চৌধুরী, ভাইস প্রিন্সিপাল এম. হোসাইন আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাষ্টি বোর্ডের সদস্য, এমসি কলেজের সাবেক প্রিন্সিপাল মাহবুব আহমদ, এডভোকেট সালেহ আহমদ, জামিল আহমদ চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক শাহেদুর রহমান। বিজ্ঞপ্তি