দল কর যার যার উন্নয়ন হোক সবার –এড. ইকবাল আহমদ

62

দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল বাছিত ছোবার উদ্যোগে জবাবদিহিতার ভিত্তিতে জনপ্রতিনিধিত্ব শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৪টায় ১ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুল বাছিত ছোবার বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।
তিনি তার বক্তব্যে বলেন, কুচাই ইউনিয়নের তরুণ ওয়ার্ড সদস্য আব্দুল বাছিত ছোবা দৃষ্টান্ত সৃষ্টি করেছেন। এলাকার উন্নয়ন করে এলাকার মানুষের কাছে নিজের ইচ্ছায় জবাবদিহিতা করছেন। তার এই সততা আর কর্ম দেখে এবং এলাকার মানষের সন্তুষ্টি দেখে আমি মুগ্ধ। তিনি বলেন, এলাকার উন্নয়নে সবাই এক হন। আপনি যে দলই করুন, উন্নয়নে যেন তা বাধা না হয়। দল কর যার যার উন্নয়ন হোক সবার। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যখন এ দেশ স্বাধীন হয় তখন তিনি কোনো দলের দিকে থাকাননি। সবাইকে নিয়েই স্বপ্নের বাংলাদেশ স্বাধীন করেছেন। আজ তার কন্যা দেশের প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে আরেকটি যুদ্ধ করছেন। তার প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে। তাই সবাই উন্নয়নে সহযোগি হোন।
কুচাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালামের সভাপতিত্বে ও শিক্ষার্থী সত্যজিৎ দের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সাইফুল আলম, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান আনা মিয়া, গাজিরপাড়া মাদ্রাসার সভাপতি শাহ ছমির উদ্দিন, বিশিষ্ট মুরব্বী মানিক মিয়া, খলকু মিয়া, আব্দুল কাদির ছাদেক, মখলিছুর রহমান, ইউপি সদস্য কামরুজ্জামান কামাল।
এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন, হান্নান মিয়া, আব্দুল হাফিজ ছালেক, বদরুল ইসলাম, দিপু মিয়া, চম্পক দে, সঞ্জয় দে, মুজিবুর রহমান, ইকবাল আহমদ, আলী হোসেন, ফখর উদ্দিন, আজাদ, সুয়েদ, জুয়েদ, কুচাই গ্রাম আদালত সহকারী রুমানা খানম, মাঠকর্মী ফাহিমা বেগম, খিজির আহমদ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি