মুক্তিযোদ্ধা সন্তান জাকির উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন

44

মুক্তিযোদ্ধা সন্তান দেওয়ান আরাফাত চৌধুরী (জাকি) উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বৃহত্তর ১০, ১১, ১২ ও ১৩নং ওয়ার্ডবাসী ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগরের যৌথ উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা কুয়ারপার পয়েন্টে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, দেওয়ান আরাফাত চৌধুরী জাকি সিলেটের স্বনামধন্য পরিবারের বীর মুক্তিযোদ্ধা দেওয়ান ফেরদৌস চৌধুরীর পুত্র। বক্তারা-দেওয়ান আরাফাত চৌধুরী জাকির উপর রাজনৈতিক প্রতিহিংসায় শিমু হত্যা মামলায় আসামী করায় তীব্র নিন্দা জানান। বক্তারা- প্রশাসনের উদ্দেশ্য বলেন, অনতিবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ভিডিও ফুটেজ দেখে প্রকৃত আসামী শনাক্ত করে আইনের আওতায় আনা হউক। দেওয়ান আরাফাত চৌধুরী জাকি সহ আরও যারা নিরীহ এই মামলায় আসামী করা হয়েছে অবিলম্বে এই হত্যা মামলা থেকে তাদের অব্যাহতি দেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক দেওয়ান তারেক চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সিলেট মহানগর সহ সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগরের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ১২নং ওয়ার্ড কাউন্সিলর সিকান্দর আলী, কুয়ারপার জামে মসজিদের খতিব নুরুল হক নবীগঞ্জী, সেক্রেটারী আফতাবুর রহমান বকুল, সাবেক কাউন্সিলর ওলিউর রহমান সোহেল। প্রধান বক্তার বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগরের আহ্বায়ক নুর আহমদ কামাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগরের সাবেক আহ্বায়ক কাসীম আজাদ সুমন, আসলাম খান স্বপন, সিফাত আলী, পাবেল আহমদ, দেওয়ান তায়েফ চৌধুরী, শামীম আহমদ, জিলু মিয়া, আলাউদ্দিন মিয়া, শামীম আহমদ, রফিক বখত, দেলেয়ার বখত, সাবেক ছাত্রলীগ নেতা মিজান আহমদ, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু, ১২নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী তরুণ সমাজসেবক মো. সালাউদ্দিন আহমদ, রবেল আহমদ, বাবলা আহমদ, লিটন আহমদ, বাদল, রানা আহমদ, পাবেল আহমদ, জুম্মান আহমদ, আমির, রফিক, সোয়েব, ইমন, রাসেল, সেলিম, সোহেল, আশিকুর রহমান তারেক, জায়েদ আহমদ, সেলিম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি