আলোচনার মাধ্যমে বর্তমান সমস্যার সমাধান করতে হবে ———মাওলানা মাহফুজুল হক

43

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, বর্তমান পরিস্থিতিতে দেশের জনগণের জানমালের কোন নিরাপত্তা নেই। মানুষ আজ অজানা আতংকে ভোগছে। তাই বর্তমান সরকারকে উদ্যোগ গ্রহণ করে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধানে এগিয়ে আসতে হবে। তিনি গতকাল খেলাফত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে উপরোল্লিখিত কথাগুলো বলেন।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালী। মহাসচিব তার বক্তব্যে আরো বলেন, খেলাফত মজলিস দেশ, জাতি ও ইসলামের কল্যাণে কাজ করে যাচ্ছে। তাই সংগঠনের কার্যক্রমকে তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে হবে।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, কেন্দ্রীয় সদস্য মাওলানা বদিউজ্জামান, মাওলানা আব্দুল আজিজ, সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, জেলা সহ-সভাপতি মুফতি মাওলানা শফিকুর রহমান, মহানগর সহ-সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ, মাওলানা পীর আব্দুল জব্বার, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম, জেলা সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নাঈম উদ্দিন,  প্রচার সম্পাদক ডা: মোস্তফা আজাদ, হাফিজ কাজী জুনেদ আহমদ, মাওলানা আতিকুর রহমান, হাফিজ মাওলানা রিয়াজ উদ্দিন আল মামুন প্রমুখ। বিজ্ঞপ্তি