ষড়যন্ত্র বন্ধ করে এরশাদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করুন –উছমান আলী

39

সিলেট-৩ আসনের জাতীয় পার্টির সমন্বয়কারী উছমান আলী চেয়ারম্যান বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশের উন্নয়নে যথেষ্ট অবদান রেখেছেন। উন্নয়নের রূপকার এরশাদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহর করতে হবে।  আর কোনো ষড়যন্ত্র নয়; এবার ষড়যন্ত্র বন্ধ করুন।
তিনি বলেন, জাতীয় পার্টির ইতিহাস স্মরণ করুন। জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত হয়ে একটি চক্র দলকে নিয়ে বাণিজ্য করছে। তারা সিলেট জেলা জাতীয় পার্টিকে অচল করে দিয়েছে। জাতীয় পার্টির কমিটি গঠনের পর থেকে তারা দলীয় কার্যক্রম বাদ দিয়ে দলকে নিয়ে বাণিজ্য করছে। অবিলম্বে জেলা জাতীয় পার্টির অগ্রহণযোগ্য কমিটি বিলুপ্ত করে দলের ত্যাগী ও নিবেদিত নেতাকর্মীদের দিয়ে নতুন কমিটি গঠন করতে কেন্দ্রর প্রতি আহবান জানান তিনি।
গতকাল মঙ্গলবার বিকেলে দক্ষিণ সুরমার হুমায়ুন বশিদ চত্বর সংলগ্ন মীম সুপার মার্কেটে পার্টির কার্যালয়ে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় যুব-সংহতির সাবেক সভাপতি আবুল কালাম আজাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, মোগলাবাজার থানা জাতীয় পার্টির সভাপতি নিমার আলী, সাধারণ সম্পাদক আব্দুস শহীদ, জেলা জাতীয় পার্টির সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, ছাত্র সমাজের কেন্দ্রীয় সদস্য, জেলার সাবেক সভাপতি তাজ উদ্দিন আহমদ এপলু, উপজেলা যুব-সংহতির সভাপতি ফয়সল আহমদ, সাধারণ সম্পাদক ফয়জুর রহমান গেদুল, জাপা নেতা, ছানা মিয়া, দৌলা মিয়া, লোকমান, কয়েস আহমদ, মনুফর, মুশাহিদ, যুব-সংহতি নেতা, আঙ্গুর, মঈন উদ্দিন, আতিক প্রমুখ। বিজ্ঞপ্তি