বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে সেমিনার ও র‌্যালি আজ

49

“বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০১৫” উপলক্ষে আজ রবিবার সকাল ১০ টায় নগরীর জেল রোডস্থ সিলেট  চেম্বার অব কমার্স ভবন মিলনায়তনে সিলেট বিভাগীয় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ক্যাব এবং সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে ‘স্বাস্থ্যকর খাদ্য ভোক্তার অধিকার এর উপরে এক সেমিনারের আয়োজন করা হয়েছে।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান এবং ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের ড. মোঃ মোজ্জাম্মেল হক সেমিনারের প্রতিপাদ্য বিষয়ের উপর প্রবন্ধ উপস্থাপন করবেন। এতে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগীয় কমিশনার মোঃ জামাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মিজানুর রহমান ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি সালাউদ্দিন আলী আহমদ। সেমিনারে সভাপতিত্ব করবেন সিলেটের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম।
উক্ত সেমিনারে সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য সিলেট বিভাগীয় কনজুমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)’র সভাপতি জামিল চৌধুরী ও সিলেট বিভাগীয় কার্যালয়ের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ কামাল উদ্দিন অনুরোধ জানিয়েছেন। অনুষ্ঠান শুরুর পূর্বে সকাল সাড়ে ৯ টায় একটি র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় হতে শুরু হয়ে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ভবনে গিয়ে শেষ হবে। বিজ্ঞপ্তি