কিশোরী ধর্ষণের অভিযোগে বিশ্বনাথে প্রবাসী গ্রেফতার

20

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে ১৫ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আফছর আলী ওরফে আছর আলী (৩৫) নামের এক দুবাই প্রবাসীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নের কাদিপুর গ্রামের মৃত মসকন্দর আলীর ছেলে। বুধবার (১৮এপ্রিল) দুপুরে আছর আলীকে অভিযুক্ত করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন একই গ্রামের নির্যাতিতা কিশোরীর বাবা দিনমজুর তাহির আলী, (মামলা নং ১৪)। পরে বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার রাত পৌণে ১২টার দিকে কাদিপুর গ্রামে সালিশ বৈঠক থেকে তাকে আটক করেন থানার এসআই রাকিবুল হাসান।
নির্যাতিতার অভিযোগ, ঘটনার পর থেকে তাকে ও তার পিতাকে ভয়ভিতি দেখিয়ে স্থানীয় মাতব্বররা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। এখানেই শেষ নয়, মঙ্গলবার রাতে থানা কম্পাউন্ডে গিয়েও মাতব্বররা তাদেরকে হুমকি দিয়েছেন বলেও অভিযোগ করেন ওই কিশোরী।
জানা গেছে, সম্প্রতি কিছুদিন ধরে নির্যাতিত কিশোরীর বাবা ধনপুর গ্রামে তার শশুর বাড়িতে ধান কাটছিলেন। গত পহেলা বৈশাখ শনিবার দুপুরে একইভাবে ধান কাটতে চলে যান তাহির আলী। বাড়িতে দাদীর কাছে কিশোরীকে রেখে সৎমাও বাবার বাড়ি ধনপুরে চলে যান। বিকেল ৪টারদিকে দাদীও গরু আনতে বাড়ির বাহিরে চলে যান। এই সুযোগে কিশোরীর বসত ঘরে প্রবেশ করেন পাশের বাড়ির দুবাই প্রবাসী বিবাহিত আছর আলী। এ সময় তিনি প্রেম নিবেদন করেন, কিন্তু কিশোরী প্রত্যাখ্যান করেন। একপর্যায়ে জোরপূর্বকভাবে ওই প্রবাসী কিশোরীকে ধর্ষণ করেন। এ সময় তার চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে আছর আলী পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে ওই গ্রামের লোকজন বিষয়টি নিষ্পত্তির কথা বলে নির্যাতিতা কিশোরী ওতার পিতাকে ভয়ভিতি দেখান। পরে বিষয়টি থানা পুলিশ জানতে পেরে বৈঠক থেকে ধর্ষককে আটক করে থানায় নেয়া হয়।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করছেন বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) দুলাল আকন্দ ও মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই রাকিবুল হাসান বলেন, মামলা দায়েরের পর বিকেল ৩টারদিকে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।