হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কর্মসূচী পালন ॥ সংঘাত নয়, সংলাপ চাই

24

DSC_0518হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে হেফাজতে ইসলাম সিলেট মহানগর এর উদ্যোগে প্রিন্সিপাল শায়খ মাওলানা নাসির উদ্দীনের সভাপতিত্বে ও মুফতী ফয়জুল হক জালালাবাদীর পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় অংশ নেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা এডভোকেট মাওলানা আব্দুর রকিব, হেফাজত ইসলাম নেতা প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, মাওলানা হাফিজ নওফল আহমদ, মাওলানা আব্দুল মান্নান জালালাবাদী, হাফিজ আব্দুল মালিক, মাওলানা আব্দুল মুক্তাদির, মাওলানা সাইফুদ্দিন, ক্বারী আব্দুল হাই সাদি, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী বদর উদ্দীন, মাওলানা মহিউদ্দিন, মাওলানা আব্দুল হাই মাছুম, মাওলানা সালেহ আহমদ, মাওলানা রফিক বিন সিকন্দর, মাওলানা মাশুক আহমদ, মাওলানা সালমান আহমদ, মাওলানা মুফতী আতাউর রহমান, মাওলানা ইমরান আহমদ বুরহানাবাদী, ক্বারী হাফিজ মাওলানা এমাদ উদ্দীন, মাওলানা ইমরান আহমদ ছাতকী, হাফিজ ইব্রাহিম, মাওলানা ক্বারী ইমতিয়াজ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, বর্তমানে দেশে সরকার ও বিরোধী দলের রাজনৈতিক সংঘাত-সংঘর্ষে অচল হয়ে গেছে দেশ। দুই পক্ষের মারামারিতে দেশ আজ মহাবিপদে পড়েছে। খুনাখুনি, সন্ত্রাস, নৈরাজ্য, গণতন্ত্র, মানবাধিকার লংঘন সীমা ছাড়িয়ে গেছে। কথিত বন্দুক যুদ্ধ, ক্রসফায়ার এবং পেট্রোল বোমা হামলায় জীবন যাচ্ছে সাধারণ মানুষের। বিরোদী জোটের আন্দোলন দমনে রাষ্ট্রীয় বাহিনীর নির্মমতা ও নৃশংসতার পরিপ্রেক্ষিতে সাধারণ মানুষের নিরাপত্তা আজ চরম বিপন্ন, দেশে নাগরিক হিসেবে আমরা শান্তি চাই, রাজনৈতিক সহিংসতা, সংঘাত ও মানুষ হত্যা উৎসবের অবসান চাই। তাই সরকার ও বিরোধী পক্ষকে সতর্ক করে বলতে চাই, অবিলম্বে কার্যকর সংলাপের মাধ্যমে কাক্সিক্ষত সমঝোতা ও ফায়সালায় আসুন। নতুবা দেশের শান্তিপ্রিয় নাগরিকরা এই জিম্মিদশা থেকে মুক্তির জন্য যে কোন কঠিন সিদ্ধান্ত নিতে পিছ পা হবে না। বিজ্ঞপ্তি