নগরীর বিভিন্ন ছড়া পরিদর্শন ॥ উন্নয়নে সবার সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

57
নগরীতে চলমান বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করছেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি।

স্টাফ রিপোর্টার :
নগরীর বিভিন্ন ছড়া পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন। তিনি গতকাল শুক্রবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত বিভিন্ন ছড়া পরিদর্শন করেন।
নগরীর গোয়াবাড়ি ছড়া, কালীবাড়ী ছড়া, মিরের ময়দান মালীছড়া, রিকাবীবাজার মংলী ছড়া, দর্শন দেউড়ী এলাকার মালনী ছড়া, দরগাহ মেইন রোডসহ বিভিন্ন ছড়া পরিদর্শন করেন। ছড়া পরিদর্শনে এ সময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ,ইলিয়াছুর রহমান ইলিয়াস, আলম খান মুক্তি, জাবেদ সিরাজ,তৌফিকুল হাদি সহ নেতৃৃববৃৃন্দ।
পরে পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন উন্নয়ন প্রকল্প কাজ পরির্দশন শেষে ১০নং ওয়ার্ডে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে মিলিত হন। এ সময় তিনি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সর্বাত্মক সহযোগিতা চাইলেন। তিনি বলেন, যে কোন উন্নয়নমূলক কাজ একা করা সম্ভব নয়, সবাই সহযোগিতায় এগিয়ে আসলে সেই কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। সিলেটের প্রত্যেক মানুষ উন্নয়নমুখী, আর সে জন্য সিলেটে উন্নয়ন হচ্ছে। তিনি এলাকার উন্নয়নে সকল নাগরিককে সচেতন হওয়ার আহবান জানান। শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, উন্নয়নের স্বার্থে সকলকে নিয়ে কাজ করতে চান। উন্নয়নের স্বার্থে সকলের সমন্বয়ে আমাদের প্রত্যাশা পূরণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
ড.মোমেন আরো বলেন, সবার সহযোগিতা অব্যাহত থাকলে সিলেটকে আলোকতিত করা সময়ের ব্যাপার। কারন বর্তমান সরকার উন্নয়নের সরকার বঙ্গবন্ধুর কন্যা রাষ্টনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সারা বিশ্ব এই সরকারের উন্নয়ন অবাক চোখে তাকিয়ে দেখছে।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এড.মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ইলিয়াছুর রহমান ইলিয়াস, তারেক উদ্দিন তাজ,তৌফিকুল হাদি,মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, জাবেদ সিরাজ সহ নেতৃবৃন্দ।