কোম্পানীগঞ্জে যুবলীগ নেতা আলী হত্যা মামলায় আ’লীগের ৩ নেতা কারাগারে

21

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জে যুবলীগ নেতা ও ব্যবসায়ী আবদুল আলী হত্যা মামলায় আওয়ামী লীগের ৩ নেতাকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা দায়রা জজ খন্দকার কামালউজ্জামান তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
জামিন নামঞ্জুর হওয়া আওয়ামী লীগ নেতারা হলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এডভোকেট আজমল হোসেন ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান।
সিলেট জেলা জজ কোর্টেও অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. শামসুল ইসলাম জানান, ব্যবসায়ী আবদুল আলী হত্যা মামলায় উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন এডভোকেট মাহফুজ, এডভোকেট আজমল ও এডভোকেট হাবীব। উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার তারা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তাদেরকে জেল হাজতে পঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, গত বছরের ২৪ অক্টোবর সন্ধ্যায় কোম্পানীগঞ্জের কাটাগাঙ এলাকায় কুপিয়ে হত্যা করা হয় উপজেলা যুবলীগ নেতা ও পাথর ব্যবসায়ী আবদুল আলীকে। এ ঘটনায় আবদুল আলীর স্ত্রী হালিমা বেগম বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।