ফটো সাংবাদিক সিএম মারুফের মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল

79

c m maruf imageদৈনিক জালালাবাদের চীফ ফটোগ্রাফার ও সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সি এম মারুফের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার কুদরত উল্লাহ জামে মসজিদে ‘সিএম মারুফ-নাজমুল হাসান স্মৃতি পরিষদ’র উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পুণ্যভূমির সম্পাদক মুকতাবিস উন নূর, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর চীফ রিপোর্টার সিরাজুল ইসলাম, দৈনিক জালালাবাদ এর নির্বাহী সম্পাদক ও ‘সিএম মারুফ-নাজমুল হাসান স্মৃতি পরিষদ’র আহবায়ক আবদুল কাদের তাপাদার, বার্তা সম্পাদক আমজাদ হোসাইন। দোয়া পরিচালনা করেন কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব ক্বারী মাওলানা জমির উদ্দিন।
‘সিএম মারুফ-নাজমুল হাসান স্মৃতি পরিষদ’র সদস্য সচিব সাংবাদিক ফয়ছল আলম এর পরিচালনায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, দৈনিক জালালাবাদের সিনিয়র রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আহবাব মোস্তফা খান, দৈনিক জালালাবাদ এর স্টাফ রিপোর্টার খালেদ আহমদ, কামরুল ইসলাম, এনামুল হক, আবু বকর সিদ্দিক, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক জালালাবাদ এর ফটোগ্রাফার হুমায়ুন কবির লিটন, সম্পাদনা সহকারী দাইয়ান চৌধুরী, জিএম শফিকুর রহমান, বিজ্ঞাপন ব্যবস্থাপক রশিদ আহমদ তাপাদার, ফটো সাংবাদিক বেলায়েত হোসেন, সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের সভাপতি এইচ এম আবদুর রহমান ও অফিস সহকারী আনোয়ার হোসেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, সাংবাদিক সি এম মারুফ একজন সৎ ও নিষ্ঠাবান সাংবাদিক ছিলেন। বর্তমান সময়ের সাংবাদিকতায় সিএম মারুফ এর মত সৎ সাংবাদিক খুবই প্রয়োজন। বক্তারা সিএম মারুফের রুহের মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করেন। পরে মোনাজাত অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি