প্রধানমন্ত্রী গণমানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ————— এডভোকেট মিছবাহ সিরাজ

29

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সাধারণ মানুষের প্রাণের সংগঠন হচ্ছে আওয়ামী লীগ। কারণ আ’লীগের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজের জীবন বিলিয়ে দিয়ে প্রমাণ করেছেন তিনি দেশের মানুষকে কতটুকু ভালোবাসেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।  তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে প্রবাসীরা যেমন অগ্রণী ভূমিকা রেখেছিলেন তেমনি বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে প্রবাসীদের সমর্থন রয়েছে। এজন্য তিনি দেশবাসীর পক্ষ থেকে প্রবাসীদের ধন্যবাদ জানান।
গতকাল সন্ধ্যায় বিয়ানীবাজারের কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে যুক্তরাজ্য আ’লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের সম্মানে আয়োজিত প্রবাসী নেতাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধার অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
মিছবাহ সিরাজ বলেন, অতীতে বিএনপি ও জিয়া পরিবার দুর্নীতির মাধ্যমে দেশের সম্পদ লুটেপুটে খেয়েছে। তারা যুদ্ধাপরাধী দল জামায়াতকে সাথে নিয়ে দেশের মানুষের সাথে বেঈমানী করেছে। অথচ বঙ্গবন্ধু পরিবার অতীতে দেশের সাথে বেঈমানী করেনি আগামীতেও করবে না। তিনি বলেন, বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে এতদ্বঞ্চলের সন্তান নুরুল ইসলাম নাহিদ এমপি দেশের শিক্ষাব্যবস্থায় আমূল পরিবর্তন এনে বহিঃর্বিশ্বের প্রশংসা কুড়িয়েছেন। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যাবে এতে কোন সন্দেহ নেই। তিনি বিরোধীদলের যেকোন নৈরাজ্য প্রতিহত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
কুড়ারবাজার ইউনিয়ন আ’লীগের সভাপতি সামছুল ইসলাম টাকই মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুবের আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, উপজেলা আ’লীগের সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও মো. জাকির হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সংবর্ধিত অতিথি ছিলেন যুক্তরাজ্য আ’লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, লন্ডন আওয়ামী লীগের সহ সভাপতি মো. ময়নুল হক, কৃষি বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সানু মিয়া। বিজ্ঞপ্তি