শামীমা স্বাধীনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

59
সাবেক মহিলা কাউন্সিলর শামীমা স্বাধীনের উপর লিজা আক্তারের সন্ত্রাসী হামলার প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে হিউম্যান এইড এন্ড ট্রাস্ট ইন্টারন্যাশনাল সিলেট বিভাগীয় কমিটির মানববন্ধন।

হিউম্যান এইড এন্ড ট্রাস্ট ইন্টারন্যাশনালের সহকারি মহাসচিব ও সাবেক মহিলা কাউন্সিলর শামীমা স্বাধীনের উপর হামলাকারী লিজা আক্তারের সন্ত্রাসী হামালার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। হিউম্যান এইড এন্ড ট্রস্ট ইন্টারন্যাশনাল সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শুক্রবার সকাল ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
হিউম্যান এইড এন্ড ট্রাস্ট ইন্টারন্যাশনাল সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহিলা অওয়ামীলীগের সিনিয়র সদস্য ও সংগঠনের উপদেষ্টা মারিয়ান চৌধুরী মাম্মি। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ ধরনের মহিলা কখনো বাংলাদেশ জন্ম হয়নি যে মহিলা একজন দলীয় নেত্রী শামীমা স্বাধীনের উপর হামলা চালায় তাও আবার শহীদ মিনারে এটা খুবই ন্যাক্কার জনক ঘটনা। তিনি বলেন যে মহিলা হামলা করেছে সে একজন চরিত্রহীন সে কখনো নিজেকে সাংবাদিক আবার মহিলা আওয়ামীলীগের নেত্রী বলে ধাপিয়ে বেড়ায়। তিনি স্পষ্টভাবে বলেন সে কোন আওয়ামীলীগের কেউ না এমনকি সাংবাদিকও নয়। তার প্রধান ব্যবসা হচ্ছে অসহায় মানুষকে জিম্মি করে টাকা কামানো। এমনকি তার বিরুদ্ধে সিলেটের বেশ কয়েকটি পত্র-পত্রিকায় অভিযোগ তুলে ধরা হয়েছে। তিনি উক্ত ঘটনা বিশ্লেষণ করে সন্ত্রাসী লিজা আক্তারকে দ্রুত বিচারের জন্য প্রশাসনের প্রতি উদাত্ত আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সহ সভাপতি নজির উদ্দিন, সহ সধারণ সম্পাদক ফাহাদ বিন ফাহিম, সহ প্রচার সম্পাদক শিব্বির আহমদ, নুরুল আলম রাব্বি, মো. মোস্তাক আহমদ, শেখ আহমদ, মাছুম আহমদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।