সুনামগঞ্জে ধোলাই খেয়ে পালালেন মওদুদীবাদের স্বরূপ উদঘাটনকারীরা

31

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জে জনতার হাতে ধোলাই খেয়ে পুলিশের সহায়তায় জীবন নিয়ে কোনো রকমে পালিয়ে বাঁচলেন মওদুদীবাদের স্বরূপ উদঘাটনকারীরা।
জানা যায়, গত শুক্রবার বিকালে সুনামগঞ্জ শহরের পুরাতন বাস ষ্টেশন এলাকায় সুনামগঞ্জ মুসলিম যুব সমাজ নামে একটি সংগঠনের ব্যানারে মওদুদীবাদের স্বরূপ উদঘাটন নামে একটি সংগঠন সমাবেশের আয়োজন করে। সমাবেশে পুলিশের পাশাপাশি তাদের সাথে করে নিয়ে আসা নিজস্ব বাহিনীর হাতেও লাঠি সোটা দেখায় যায়। লাঠি হাতে তারা সমাবেশ স্থলের চারদিকে রণসাজে অবস্থান নেন। এই অবস্থা দেখে আরপিননগর এলাকার খসরু মিয়ার ছেলে শফিক উদ্দিন (২৩) পুলিশ থাকতে তাদের হাতে লাঠি কেন এই প্রশ্ন করেন। এতে ক্ষিপ্ত হয়ে আয়োজককারীরা শফিককে লাঠি দিয়ে বেধড়ক মারপিঠ করেন। পরে গুরুতর আহত অবস্থায় শফিককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে শফিকের আহত হওয়ার খবর শুনে এলাকার সাধারণ জনগণ আয়োজককারীদের উপর হামলা করেন। উপায়ান্তর না দেখে পরে মওদুদীবাদের স্বরূপ উদঘাটন না করেই পুলিশের সহযোগিতায় কোনো রকমে প্রাণ নিয়ে রাত আটটার দিকে সমাবেশ স্থল ত্যাগ করেন তারা।
সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা জানান, ‘এলাকার মানুষের সাথে কথা কাটাকাটি ও মারামারি হয়। পরিস্থিতি খারাপ হলে আমরা আয়োজককারীদেরকে নিরাপদে সমাবেশস্থল ত্যাগ করায় সহযোগিতা করি। পরে আর কোনো সমস্য হয় নি।