সুন্দর সমাজ বিনির্মাণে অনলাইন দৈনিক পাঠকের চাহিদা পূরণে সক্ষম হয়েছে ————————- কামরান

37

মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সুন্দর সমাজ বিনির্মাণে অনলাইন দৈনিকগুলো পাঠকের চাহিদা পূরণে সক্ষম হয়েছে। অনলাইন নিউজ পোর্টাল জনগণের দোরগোড়ায় সংবাদ পৌছে দিতে অগ্রণী ভূমিকা রাখছে। মাদক ও যৌতুক বিরোধী শ্লোগান নিয়ে ডেইলী চিরন্তন ডট কম এর যাত্রা সবাইকে আশাবাদী করবে। এই পোর্টালের মাধ্যমে সমাজের অসহায় বঞ্চিতদের বাস্তবচিত্র তুলে ধরা সহ বৈষম্য দূরীকরণে আপোষহীন ভূমিকা পালন করবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।
তিনি গতকাল বৃহস্পতিবার ছড়ারপাড়স্থ নিজ বাসভবনের হল রুমে মাদক যৌতুক বিরোধী সাংস্কৃতিক সংগঠন চিরন্তন আয়োজিত ‘ডেইলী চিরন্তন ডট কম’ এর আত্মপ্রকাশ অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন।
চিরন্তন ডট কম এর সম্পাদক ও প্রকাশক মোঃ ইকবাল হোসেন আফাজ-এর সভাপতিত্বে ও ব্যবস্থাপনা সম্পাদক দিলদার মোহাম্মদ শাহজাহানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, চিরন্তনের সাধারণ সম্পাদক পংকজ চন্দ, সাবেক সাধারণ সম্পাদক কবির আহমদ ও আব্দুল্লাহ খোকন, ডেইলী স্বর্ণালী দিন ডট কম সম্পাদক ও প্রকাশক কবি নূরুদ্দীন রাসেল, কবি আব্দুল হাদী তুহিন, সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন। উপস্থিত ছিলেন মোঃ ছদরুল ইসলাম, এমদাদুল ইসলাম লিটন, কামাল হোসেন, সুলতান সুমন, নান্টু বৈদ্য, আব্দুল মুমিন লাহিন, মোঃ শরীফ উদ্দিন, মিজানুর রহমান, মর্তুজা শরীফ, কাওছার আহমদ খছরু, তাহমিনা আক্তার, মামুন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি