দক্ষিণ সুনামগঞ্জে ওয়ারেন্টভুক্ত ২ পলাতক আসামী গ্রেফতার

59

Pic-South Sunamgonj, 22.12.2014দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ওয়ারেন্টভুক্ত ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের বেত কোনা গ্রামের মৃত মির বক্স’র ছেলে দুদু মিয়া (৪৫) ও একই ইউনিয়নের চুরখাই গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে আকিক (৩৫) কে গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাতে দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই আমিরুল ইসলাম’র নেতৃত্বে পুলিশের ৭-৮ জনের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।
পুলিশ সূত্রে আরও জানা যায়, দুদু মিয়ার বিরুদ্ধে দক্ষিণ সুনামগঞ্জ থানায় ডাকাতি, মার্ডার ও মারামারি মামলার আসামী, সে ঐ সকল মামলার ওয়ারেন্টভুক্ত আসামী থাকায় দীর্ঘ দিন যাবৎ পলাতক ছিল। দক্ষিণ সুনামগঞ্জ থানার মামলা নং- জি আর ৯০/১২, ২৭/৫, ৯৭/১২।
অপরদিকে আকিক মাদক চুরা চালান মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ছিল। তার বিরুদ্ধে দক্ষিণ সুনামগঞ্জ থানার মামলা নং- জি আর ১০২/১৪।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-আমিন গ্রেফতারের সত্যতা স্বীকার করে এ প্রতিবেদককে বলেন, গ্রেফতারকৃত ২ জন ওয়ারেন্টভুক্ত ছিল, তারা দীর্ঘ দিন যাবৎ পলাতক থাকায় তাদের নিজ নিজ গ্রাম থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে গ্রেফতারকৃত ২ আসামীকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।