গ্যাসের দাবিতে হরিপুরে জনদাবী পরিষদের ছাত্র-যুব আহ্বায়ক কমিটি গঠন

31

বৃহত্তর জৈন্তার সর্বত্র সংযোগসহ গ্যাস সরবরাহ সহ গ্যাসের দাবী ও মহাল সামিল জলকরে নামমাত্র খাজনায় গ্রামবাসীদের ভোগ ব্যবহারের অধিকার পুনর্বহালের দাবিতে আন্দোলনরত জৈন্তিয়া জনদাবী পরিষদের ৫নং ফতেহপুর ইউপি শাখার উদ্যোগে গতকাল ১৯ ডিসেম্বর শুক্রবার বাদ এশা হরিপুর স্কুল মার্কেট প্রাঙ্গণে অত্র ইউনিয়ন এলাকার যুব-ছাত্রদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, জৈন্তাপুর উপজেলা এলাকায় ১৯৫৬ইং দেশের প্রথম গ্যাস ক্ষেত্র আবিষ্কৃত হয়ে সিলেট সহ দেশের সর্বত্র গ্যাস সরবরাহ করা হচ্ছে। কিন্তু জৈন্তাপুর উপজেলাবাসী সংযোগ সহ গ্যাস ব্যবহারের সুযোগ থেকে বঞ্চিত আছে। উপজেলা এলাকার সর্বত্র সংযোগ সহ গ্যাস প্রাপ্তির আন্দোলন জোরদার করার জন্য যুবনেতা আল আমিনকে আহ্বায়ক এবং নাহিদ আহমদ ও আনোয়ার হোসেনকে যুগ্ম আহ্বায়ক, খালেদ আহমদ ও জুয়েল আহমদকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট জৈন্তিয়া জনদাবী পরিষদের ৫নং ফতেহপুর ইউপি ছাত্র-যুব আহ্বায়ক কমিটি গঠন করা হয়। নবগঠিত আহ্বায়ক কমিটি গ্যাস প্রাপ্তি ও মহাল সামিল জলকরের আন্দোলন জোরদার করার লক্ষ্যে আগামী ১৫ জানুয়ারী ২০১৫ মধ্যে একটি শক্তিশালী যুব-ছাত্র কমিটি গঠনের অঙ্গীকার ব্যক্ত করেন।
যুবনেতা আল আমিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী মুহিব উল্যা, মৌলানা তফাজ্জুল হোসেন, বেলাল আহমদ ও শ্রী পুলিন সরকার প্রমুখ। বিজ্ঞপ্তি