জাতির সকল দুর্যোগময় মুহূর্তে জামায়াত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ————এডভোকেট জুবায়ের

54

DSC_0057বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর শাখার আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, জাতির সকল দুর্যোগময় মুহূর্তে জামায়াত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। একই ধারায় প্রচন্ড শৈত্যপ্রবাহে অসহায় নি¤œ আয়ের মানুষের পাশে জামায়াত তার সামর্থ অনুযায়ী এগিয়ে এসেছে। স্বাধীনতা পর বর্তমানে বাংলাদেশ সবচেয়ে কঠিন সময় পার করছে। তাই জাতির এই ক্রান্তিলগ্নে সকল মতভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল জুলুম নির্যাতনের বিরুদ্ধে সংগ্রাম করতে হবে। বিজয়ের এই মাসে স্বাধীনতার সুফল ভোগ করতে হলে রাষ্ট্র থেকে শুরু করে সকল মহলকে গরীব দুস্থদের পাশে দাঁড়াতে হবে। তিনি মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার গৌরবোজ্জ্বল ইতিহাস স্মরণ করিয়ে বলেন, মুক্তিযোদ্ধারা এদেশের বৈষম্যহীন সমাজ গঠনের  জন্য যুদ্ধ করেছিলেন। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল তাদের ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতেই জাতিকে আজ বিভক্তির দিকে ঠেলে দিচ্ছে। তিনি ঐক্যবদ্ধ জাতি গঠনে দলমত নির্বিশেষে সবাইকে কাজ করে যাওয়ার আহবান জানান।
তিনি গতকাল বৃহস্পতিবার নগরীর বিমানবন্দর থানার ৮নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে হালদারপাড়া এলাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
ওয়ার্ড সভাপতি মাওলানা আব্দুশ শহীদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আব্দুল লতিফের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রখেন বিমান বন্দর থানার আমীর মুফতী মাওলানা আলী হায়দার, সহকারী সেক্রেটারী মাওলানা মাহমুদুর রহমান দিলওয়ার। উপস্থিত ছিলেন জামায়াত নেতা ফয়জুল হক, আশরাফ আহমদ চৌধুরী, মনসুর আলম চৌধুরী, মুশাহীদ আলী, আনোয়ার রাজা চৌধুরী, মুহাম্মদ আব্দুর রাজ্জাক, আলী আহমদ, ইসহাক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি