সংসদে আইন প্রণয়নের মাধ্যমে লতিফ সিদ্দিকীর ফাঁসি নিশ্চিত করতে হবে – আল্লামা নুরুল হুদা ফয়েজী

90

DSC_1072ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী বলেছেন, আগামী সংসদে আইন প্রণয়নের মাধ্যমে লতিফ সিদ্দিকীর ফাসি নিশ্চিত করতে হবে। লতিফ সিদ্দিকীর শাস্তি এখন সমগ্র ইসলাম প্রিয় জনতার প্রাণের দাবি। রাসূল (সা:) এর সম্মান রক্ষার্থে সিলেট সহ গোটা দেশের মানুষ শাহাদত বরণ করতে প্রস্তুত। গত ৫ ডিসেম্বর ঢাকার মহা সমাবেশ থেকে পীর সাহেব চরমোনাই ধর্মদ্রোহীদের সংসদে সর্বোচ্চ শাস্তির আইন পাসের জন্য সারা দেশে দীর্ঘ তিন মাস সময় নিয়ে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করছেন। এর মধ্যেও যদি সরকারের বোধদয় না হয় তা হলে এমন কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হবে ধর্মদ্রোহীদের প্রশ্রয়ের পরিণতি সরকারকে অবশ্যই ভোগ করতে হবে। তিনি মহাসমাবেশ সফলের জন্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সিলেটবাসীর প্রতি সহযোগিত কামনা করেন।
তিনি গত সোমবার দুপুর ১২টায় ইসলামী আন্দোলন সিলেট মহানগর কার্যালয় আগামী ১২ ডিসেম্বর শুক্রবার সিলেট সিটি পয়েন্টে সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সংগ্রামী আমির মুফতী সৈয়দ মোঃ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফিজ মাও. ইউনুস আহমদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন।
সিলেট মহানগর সভাপতি মুফতি মোঃ ফখর উদ্দিন এর সভাপতিত্বে মহানগর সেক্রেটারী ডা. রিয়াজুল ইসলাম রিয়াজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য অধ্যাপাক ডা. মোয়াজ্জেম হোসেন খান, সিলেট জেলা সভাপতি মাও. জিল্লুর রহমান, সেক্রেটারী নজির আহমদ, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল করিম, জেলা মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক ইসহাক আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি মো: ফজলুল হক, সেক্রেটারী হেলাল আহমদ, ইসলামী শাসনতান্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা সভাপতি হাফিজ মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক সোহেল আহমদ। বিজ্ঞপ্তি