দলকে সুসংগঠিত ও গতিশীল করতে তৃণমূল পর্যায়ে কমিটি গঠন করতে হবে ——- আল্লামা ইলিয়াস হুসাইন

47

বাংলাদেশ আওয়ামী ওলামালীগের কেন্দ্রীয় সভাপতি আল্লামা ইলিয়াস হুসাইন বিন হেলালী গত ২৮ নভেম্বর একটি সংক্ষিপ্ত সফরে সিলেট আসেন। ঐদিন তিনি হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন। পরে সিলেট জেলা ও মহানগর ওলামালীগের নেতৃবৃন্দের সাথে গতকাল ২৯ নভেম্বর শনিবার দরগা গেইটস্থ একটি হোটেলে এক মতবিনিময় সভায় মিলিত হন।
সিলেট জেলা আওয়ামী ওলামালীগের সভাপতি কারী শেখ মোঃ আল আমীন সংগ্রামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট ওয়ারিছ আলী মামুন এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ডাঃ মোঃ আবুল কালাম ও মোঃ সাদিকুর রহমান খোকন, জেলা আওয়ামী ওলামালীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ মুখলিছুর রহমান, সহ-সভাপতি মাওলানা সাইফুজ্জামান খান, মৌলভী নাসির উদ্দিন চৌধুরী, গাজী মোঃ জামিল ও মীর মোঃ নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আশরাফুল ইসলাম, সহ-সম্পাদক হাফিজ ইমরান খান, সাংগঠনিক সম্পাদক আল আমীন প্রতিবাদী, দপ্তর সম্পাদক আব্দুর রহমান লিমন, সহ-সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ খোকন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জালাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ আফজাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা শফিকুর রহমান, ইমাম ও মোয়াজ্জিন বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল গফফার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাওলানা আবু লেইছ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল খালিক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মামুন রশীদ, সহ-আইন বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, মহানগর ওলামালীগের সভাপতি ডাঃ মোঃ ফখরুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা সেলিম উদ্দিন,  সাধারণ সম্পাদক মোঃ আমির উদ্দিন নাঈম, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা জিয়া উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ইব্রাহিম আলী, প্রবাসী বিষয়ক সম্পাদক মোঃ জমির উদ্দিন সাজু, শাহপরান থানা শাখার আহবায়ক মৌলভী মোঃ শওকত হোসেন, কোম্পানীগঞ্জ থানা ওলামালীগের সভাপতি মোঃ খোকন আহমদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহমদ, গোয়াইনঘাট থানা ওলামালীগের সভাপতি মাওলানা জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মাওলানা গোলাম জাবারুত, জকিগঞ্জ থানা আহবায়ক মাওলানা নজমুল ইসলাম নিজামী, যুগ্ম আহবায়ক মৌলভী আব্দুল আহাদ, জৈন্তা থানা আহবায়ক মাওলানা ওলিউর রহমান প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আল্লামা ইলিয়াস হুসাইন বিন হেলালী সিলেটে ওলামালীগের কার্যক্রম দেখে সন্তুষ্ট প্রকাশ করেন। তিনি সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে সিলেট জেলার সকল থানা ও ইউনিয়ন পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের পরামর্শ দেন। বিজ্ঞপ্তি