অসহায় মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর – মোহাম্মদ আবু জাহিদ

34

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, গরীব অসহায় মানুষের কল্যাণে কাজ করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। অসহায় মানুষ যাতে সুন্দর পরিবেশে বসবাস করে এবং তাদের উন্নয়ন-স্বাস্থ্য ইত্যাদি বিষয়ে সরকারে পাশাপাশি সমাজের বিত্তবানদেরও লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন গরীব অসহায় মানুষের কল্যাণে বর্তমান সরকার গুরত্বে সাথে কাজ করে যাচ্ছে। অসহায় মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর। দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টের উদ্যোগে বিনামূল্য অপারেশন সহ চক্ষু সেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল শনিবার দিন ব্যাপী অনুষ্ঠানের সাবির্ক সহযোগিতা করে ইকবাল একাডেমি। জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান এনামুল কবিরের সভাপতিত্বে ও ট্রাষ্টে নিবার্হী পরিচালক যুব সংগঠক শাহীন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের সেক্রেটারী এ এম এহিয়া মুজাহিদ,  দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা: এহসান, ট্রাষ্টে এর উপদেষ্টা সাইস্তা মিয়া, দেলোয়ার হোসেন, নিবার্হী সদস্য জাহাঙ্গীর আলম মুসিক, হারুন উর রশিদ হিরন, সিহাব উদ্দিন, আজিজুর রহমান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোহেল আহমদ কর্ণেল, ইকবাল একাডেমির প্রিন্সিপাল আবুল হোসেন, আবদুল মোমিন,  শামীম আহমদ, রাসেল আহমদ, সাব্বির আহমদ, জুবেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি