সম্মিলিত প্রচেষ্টা ছাড়া ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধ সম্ভব নয় – অতিরিক্ত পুলিশ সুপার

76

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হাসান বলেছেন, ইভটিজিং, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ করতে হলে সবার সম্মিলিত প্রচেষ্টার প্রয়োজন। সকলের সম্মিলিত প্রচেষ্টা ছাড়া সমাজথেকে এ গুলো নির্মূল করা শুধুমাত্র আইন শৃঙ্খলা বাহিনী দ্বারা সম্ভব নয়।
গতকাল বেলা ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ণাছগ্রাম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ইভটিজিং, বাল্যবিবাহ, মাদককে না বলুন এবং শিক্ষার কোন বিকল্প নেই বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পূর্ণাছগ্রাম উচ্চ বিদ্যালয় কতৃর্ক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শিক্ষাছাড়া কোন উপায় নেই।দেশকে এগিয়ে নিতে হলে সর্বাগ্নে শিক্ষাকে গুরুত্ব দিতে হবে।
স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ তজিবুর রহমানের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সিলেট জেলা নারী উন্নযন ফোরামের সভানেত্রী নাসরিন জাহান ফাতেমা, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সিলেটের সহকারী পুলিশ সুপার উত্তর মহিউদ্দিন আহমদ, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইব্রাহিম আলী, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর চেয়ারম্যান মোঃ মুহিবুর রহমান ও সমাজসেবী সাইফুল ইসলাম।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মাওঃ গোলাম রব্বানী, গীতা পাঠ করেন মহাদেব বারৈ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্কুলের প্রধান শিক্ষক সুবাস রঞ্জন দাস, ইউপি সদস্য বুরহান উদ্দিন, শিক্ষক বীর বিক্রম চৌধুরী, মনিলাল দাস, যুবনেতা আঃ আজিজ, ছাত্রনেতা দেলোয়ার হোসেন, স্কুলের ছাত্রী ছাবরিনা সুলতানা সুমা, লিপি বেগম, রোজনা বেগম, আখি রানী দাস, জরারানী দাস, মারজানা বেগম, হাবিবা বেগম, তানজিনা আক্তার, গীতারানী দাস ও গিয়াস উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি