সৎ বিনিয়োগে সবাইকে উৎসাহিত করতে হবে – শফিক চৌধুরী

48

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সমাজ থেকে দারিদ্র্যতা দূর করতে হলে প্রবাসী ও বিত্তবানদেরকে আর্থিক বিনিয়োগে এগিয়ে আসতে হবে এবং সবাইকে উৎসাহিত করতে হবে। সবাই মিলে সৃষ্টি করতে হবে সৎ ব্যবসার নতুন নতুন পন্থা। তিনি আরও বলেন, বর্তমান সরকার ব্যবসাবান্ধব সরকার। দেশ ও জনগণের উন্নয়নে সরকার ব্যবসায়ীদেরকে  বিনিয়োগে আগ্রহী করে তুলতে নানামুখী পদক্ষেপ নিয়েছে।
তিনি গতকাল সোমবার বিশ্বনাথ উপজেলার কাদিপুরস্থ এ আর ব্রিকস’র অগ্নিপ্রজ্জ্বলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ আর ব্রিকস’র পরিচালক আজিজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মদরিছ আলী, মল্লিক মিয়া, আবদুল গফুর, মহানগর যুবলীগ নেতা শেখ কবিরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা শ্রমিক লীগের প্রচার সম্পাদক আরান দে, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মাহফুজুর রহমান দুলু, অর্থ সম্পাদক সেলিম আহমদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজু আহমদ খান।
প্রতিষ্ঠানের উদ্বোধন উপলক্ষে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  মোনাজাত পরিচালনা করেন মাওলানা ক্বারী সাইফুল ইসলাম ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল খালিক প্রমুখ। বিজ্ঞপ্তি