দুর্গা দেবীর আগমনের মাহাত্ম্য অনুধাবন করলে সমাজ এগিয়ে যাবে – আবুল মাল মুহিত

8
নগরীর মির্জাজাঙ্গালস্থ সনাতন যুব ফোরামের পূজামন্ডপ পরিদর্শন করছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সাবেক সফল অর্থমন্ত্রী সিলেটের কৃতি সন্তান আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, সার্বজনীন শারদীয় দুর্গোৎসব বাঙালির অন্যতম একটি উৎসব। সমাজ সংস্কারে সমাজ থেকে অশুভের বিনাশ গঠাতে দুর্গা দেবীর আগমন। তিনি বলেন, বর্তমান সমাজ ব্যবস্থায় দুর্গা পূজার মাহাত্ম্য অনুধাবন করতে হবে। আমাদের মন থেকে সকল অনাচার দূর করে শেখ হাসিনার নেতৃত্ব দেশকে অসাম্প্রদায়িত্ব চেতনার মধ্য দিয়ে এগিয়ে নিতে হবে।
শারদীয় দুর্গা পূজা উপলক্ষে সিলেট আগমনের প্রথম দিন ৭ অক্টোবর সোমবার তিনি নগরীর মির্জাঙ্গাল সনাতন যুব ফোরাম সিলেট পূজা মন্ডপে পুণ্যার্থীদের উদ্যোগে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস. এম নুন মিয়া, কিশোর ভট্টাচার্য জনি, সনাতন যুব ফোরামের সভাপতি মিহির দেব, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার কর্মকার, সাবেক সভাপতি বরুন বণিক, বিধান পাল, ছাত্র ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য রকি দেব প্রমুখ। আবুল মাল আব্দুল মুহিত নগরীর রামকৃষ্ণ মিশন বলরাম জিউর আখড়া সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। বিজ্ঞপ্তি