বিশ্বনাথে আ’লীগ সভাপতির দুই ছেলের বিরুদ্ধে ছিনতাই মামলা

28

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়ন আ’লীগের সভাপতি রইছ আলীর দুই ছেলে ফয়জুল ইসলাম ও ফখরুল ইসলামের বিরুদ্ধে ছিনতাই মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার রাতে অটোরিক্সার (সিএনজি) মালিক রতন কুমার মজুমদার বাদি হয়ে বিশ্বনাথ থানায় এ মামলাটি দায়ের করেন, মামলা নং (১৫)।  মামলায় এ দু’জনের নাম উল্লেখসহ আরও একজনকে অজ্ঞাতনামা রাখা হয়েছে।
আগেরদিন রবিবার রাতে রইছ আলীর খেশবপুরের বাড়ি থেকে চোরাই অটোরিক্সা (সিলেট-থ-১৩-০১৭০) উদ্ধার করে থানা পুলিশ। তবে ছিনতাইকারী ফয়জুল ইসলাম আ’লীগ সভাপতির ছেলে হওয়ায় কাছে পেয়েও পুলিশ গ্রেফতার করেনি বলে অভিযোগ উঠেছে। তাকে ছেড়ে দিয়ে শুধু চোরাই সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করে নিয়ে আসায় পুলিশের ভূমিকা নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
জানা গেছে, রবিবার বিকেলে ফয়জুল গোলচন্দ-ভুরকি সড়কের রেল-লাইন এলাকা থেকে (সিলেট-থ-১৩-০১৭০) নং অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়। খবর পেয়ে রাতে অভিযান চালায় থানা পুলিশ। এসময় পুলিশের সঙ্গে আ’লীগ সভাপতি রইছ আলী ও তার ছেলে ফয়জুলের সঙ্গে দীর্ঘক্ষণ বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে অবস্থা বেগতিক দেখে পুলিশের সামন দিয়েই রইছ আলী ও তার ছেলে পালিয়ে যান। পরে তাদের বাড়ি থেকে ওই চোরাই অটোরিক্সা উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
থানায় মামলা দায়েরের বিষয়ে সত্যতা স্বীকার করে ওসি রফিকুল হোসেন বলেন, গাড়ির কাগজপত্র দেখার সময় পিতা-পুত্র দু’জন কৌশলে পালিয়ে গেছেন। তবে শিঘ্রই তাদেরকে গ্রেফতার করা হবে বলেও তিনি জানিয়েছেন।