রোটারী ক্লাব অব সিলেট রয়েলস-এর অভিষেক অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এম এ মান্নান ॥ সরকার দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাস করে

52

Rotary club of Royal picঅর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাস করে। এ বিশ্বাস অনুযায়ী দেশের ব্যাপক উন্নয়নে আওয়ামী সরকার কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি  দেশের বহুমাত্রিক সমাজ গঠনে ও স্থিতিশীল রাষ্ট্র গঠনে রোটারিয়ানরা সহায়ক শক্তি হিসেবে ভূমিকা রাখছে। এজন্য দেশে যতো বেশি সামাজিক সংগঠন বাড়বে ততো বেশি দেশের উন্নয়ন সাধিত হবে। আমাদের সকলের উচিত দেশের কল্যাণে সম্মিলিতভাবে কাজ করা। রোটারী ক্লাব অব সিলেট রয়েলস এর ২য় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গত শনিবার নগরীর একটি হোটেলে এ অভিষেক অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আমরা উন্নয়নের একেবারে দ্বার প্রান্তে এসে পৌঁছে গেছি। সমগ্র বিশ্বে আমাদের অর্জন কিন্ত কম নয়। আমাদের অর্জনটুকু ধরে রাখার জন্য দেশের প্রতি মমত্ববোধ ও সমাজের শান্তি শৃংখলা রক্ষা করে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
রোটারী ক্লাব অব সিলেট রয়েলস এর প্রেসিডেন্ট রোটারিয়ান মুহিবুর রহমান ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোটারী জেলা ৩২৮২ এর গভর্ণর রোটারিয়ান ইঞ্জিনিয়ার এম এ লতিফ এমপিএইচএফ, পিডিজি, পাস্ট ডিস্ট্রিক্ট গভর্ণর রোটারিয়ান ডা: মঞ্জুরুল হক চৌধুরী, ডেপুটি গভর্ণর রোটারিয়ান আর কে ধর, রোটারিয়ান নূরুল হক সুহেল, এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জিএসআর রোটারিয়ান এম.এ. ছালাম চৌধুরী।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অভিষেক কমিটির ক্রাউন ২০১৪-এর চেয়ারম্যান রোটারিয়ান রাহাত তরফদার।
রোটারী প্রত্যয় পাঠ করেন রোটারিয়ান মওদুদ। বিগত বৎসরের সেক্রেটারী রিপোর্ট পেশ করেন রোটারিয়ান সেজিল আহমদ সাহান, বর্তমান সভাপতি রোটারিয়ান মুহিবুর রহমান ইমনের কাছে প্রেসিডেন্ট কলার হস্তান্তর করেন ক্লাবের আউটগোয়িং প্রেসিডেন্ট রোটারিয়ান এএসএম কামরুজ্জামান চৌধুরী রুম্মান। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোটারিয়ান জে এস আজাদ শিপন।
অভিষেক উপলক্ষে পাবলিকেশন্স চেয়ারম্যান এম ইমতিয়াজ আহমদ রাফি ও সম্পাদক সুমা বেগম নীলা প্রকাশিত ‘দি রয়েলস’ স্মারকের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।  অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে পরিচয় করিয়ে দেন তোফায়েল আহমদ সোহাগ। অনুষ্ঠানে ডিস্ট্রিক ফুটবল এসোসিয়েশন-এর প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিমকে ভোকেশনাল এ্যাওয়ার্ড প্রদান করা হয়। বিজ্ঞপ্তি