জামালগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ককে অবাঞ্ছিত ঘোষণা

33

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা বিএনপির নব-গঠিত কমিটির আহবায়ক নুরুল হক আফিন্দীকে অবাঞ্ছিত ঘোষণা ও কমিটি পুনরায় গঠনের দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি ও তাঁর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। গতকাল শনিবার দুপুরে উপজেলার বাঁধবাজার এলাকা থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জামালগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
জামালগঞ্জ উপজেলা বিএনপি নেতা মোক্তার হোসেন ও স্বেচ্ছাসেবক দলের আহবায়ক স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুনের মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে মোক্তার হোসেনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপিনেতা উপাধ্যক্ষ রফিকুল ইসলাম, আবু ছালেহ তালুকদার, সিরাজ মিয়া, নুরুল আমিন, আবুল কাশেম, আবদুল মালিক মোঃ শাহজাহান, নুর মিয়া, শাহজাহান, শফিক মিয়া, জয়নাল, ইকবাল হোসেন, আজিজুর রহমান, আবুল লেইছ, নাছির উদ্দিন, নাজিম উদ্দিন, এমরান হোসেন রুবেল, নুরে আলম ফরাজী, সানোয়ার, ওয়াহিদ, মনোয়ার, শহিদুল ইসলাম প্রমুখ।
গভায় অবিলম্বে পুনরায় গঠন করে ত্যাগী নেতাকর্মীদের সম্পৃক্ত করে কমিটি গঠনের আহবান জানান। কমিটি গঠনের ব্যাপারে বক্তারা জেলা কমিটি হস্তক্ষেপ কামনা করেন। অন্যথায় আরো কঠোর আন্দোলন কর্মত’চির হুঙ্কার দেন।