মিসবাহ সিরাজকে নিয়ে বিএনপি নেতাদের বিবৃতি হাস্যরসের জন্ম দিয়েছে -আওয়ামী আইনজীবী পরিষদ

68

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ বার কাউন্সিলের দুইবারের নির্বাচিত সদস্য, সিলেটের আইনজীবীদের মধ্যে সর্বোচ্চ নেতৃত্বদানকারী ব্যক্তিত্ব এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে নিয়ে জেলা ও মহানগর বিএনপি নেতাদের দেয়া বিবৃতির প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী আইনজীবী পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট মনির উদ্দিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন।
গতকাল বুধবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- মিসবাহ উদ্দিন সিরাজ তৃণমূল থেকে উঠে আসা রাজনীতিবিদ। মুজিব আদর্শের রাজনীতি করতে গিয়ে তিনি বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে গ্রেনেড হামলার শিকার হয়েছেন। আল্লাহর অশেষ রহমতে ওই হামলা থেকে তিনি প্রাণে বেঁচে গেলেও বিএনপি-জামায়াত জঙ্গি চক্রের রোষানল থেকে তিনি রেহাই পাননি। এরই ধারাবাহিকতায় তাঁকে নিয়ে জঙ্গি লালনকারী বিএনপি নেতারা আবারও উঠে পড়ে লেগেছেন।
নেতৃবৃন্দ বলেন- বিএনপি নেতারা তাদের বিবৃতিতে মিসবাহ উদ্দিন সিরাজকে জঙ্গিদের আশ্রয়দাতা দাবি করে জনমনে হাস্যরসের জন্ম দিয়েছেন। তাদের দাবি সত্য হলে গুলশান সেন্টারে মিসবাহ উদ্দিন সিরাজ জঙ্গিদের টার্গেট হতেন না। গ্রেণেডের স্প্রিন্টারে তার শরীর ক্ষত-বিক্ষত হতো না। গুলশান সেন্টারে গ্রেনেড হামলার সাথে বিএনপি নেতাদের কি সম্পর্ক ছিল তা জঙ্গিদের দেয়া স্বীকারোক্তিতেই প্রমাণ পাওয়া গেছে।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- মিসবাহ উদ্দিন সিরাজ একজন বিজ্ঞ আইনজীবী, গণতান্ত্রিক আন্দোলনে সিলেটের রাজপথের অগ্রসৈনিক। সিলেটের অহংকার এই নেতাকে নিয়ে যারা মিথ্যা অপপ্রচার ও কুৎসা রটনা করছে সিলেটবাসী তাদেরকে সমুচিত জবাব দিবে। বিজ্ঞপ্তি