আওয়ামীলীগ বামপন্থীদের কবলে পড়ে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে —-ইঞ্জি: সৈয়দ মুনসিফ আলী

65

সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, এ্যাব এর উপদেষ্টা ও মাল্টিপ্লান গ্র“পের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী বলেছেন, বঙ্গবন্ধুর আওয়ামীলীগ আর বর্তমান আওয়ামীলীগের মধ্যে কোন মিল নেই। বর্তমান আওয়ামীলীগ বামপন্থীদের কবলে পড়ে এক জনবিচ্ছিন্ন সরকারে পরিণত হয়েছে। দেশের মানুষ আজ কোথায়ও নিরাপদ নয়। ঘর থেকে বের হলে সেই মানুষ ঘরে ফেরার নিশ্চয়তা নেই। গুম, খুন, হত্যা, নির্যাতন, মিত্যা মালা ও পদে পদে হয়রানি শিকার হচ্ছে দেশের মানুষ। বাকশালীদের হাত থেকে দেশের মানুষ আজ মুক্তি পেতে চায়। দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ দেশ ও মানুষের কল্যাণে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের নেতৃবৃন্দ গত মঙ্গলবার রাতে তার বাসভবনে  সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি তাদের উদ্দেশ্যে করে এ কথাগুলো বলেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেট এর সভাপতি মুহিবুল আলম, সাধারণ সম্পাদক সায়েম আহমদ, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম পাকি, রেজাউল ইসলাম উকিল, খলিলুর রহমান, আলী হায়দার, এ আর সোহেল, সাইদুলজ্জামান, মাছুম আহমদ, রুবেল আহমদ, নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি