উপশহরস্থ প্রাত:ভ্রমণ ক্লাবের ফ্রি মেডিকেল ক্যাম্প

62

DSC_0055শাহজালাল উপশহর প্রাত:ভ্রমণ ক্লাবের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প গতকাল ১৪ নভেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকারী তিব্বিয়া কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত এ কর্মসূচীতে প্রায় এক হাজার রোগীকে চিকিৎসা সেবা দান করা হয় সহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।
প্রচার সম্পাদক আবুল ফজলের উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি ডা. মোঃ আব্দুল ওয়াহিদ। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে সেবাদানকারী চিকিৎসকবৃন্দ, আগত রোগী, এলাকাবাসী সহ সংশ্লিষ্ট সকলের ভূয়শী প্রশংসা করেন এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য আহ্বান জানান।
মাওলানা এমাদ উদ্দিনের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাত:ভ্রমণ ক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুর রশীদ মসরুর। ফ্রি মেডিকেল ক্যাম্পে সিলেটের প্রতিথযশা চিকিৎসকবৃন্দ এ সেবাদান কর্মসূচীতে অংশগ্রহণ করেন। উল্লেখযোগ্য চিকিৎসকদের মধ্যে রয়েছেন হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আমিনুর রহমান লস্কর, সার্জারী বিশেষজ্ঞ ডা. আহমদ মকসুদ লস্কর, স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. ফরহাত মহল, শিশু রোগ বিশেষজ্ঞ ডা. এম এ মতিন, চক্ষু বিশেষজ্ঞ ডা. আব্দুস সালাম, অর্থোপেডিক সার্জন ডা. মোঃ আব্দুল ওয়াহিদ, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডা. শামীমুর রহমান, মানসিক রোগ বিশেষজ্ঞ ডা. শফিকুর রহমান, নাক, কান ও গলা রোগ বিশেষজ্ঞ ডা. ফারহানা হক। অন্যান্য চিকিৎসদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজুল কবীর শাহীন (চক্ষু), ডা. দিলরুবা আক্তার (চর্ম ও যৌন), ডা. মইনুল ইসলাম (মেডিসিন), ডা. মাহফুজা আক্তার (মেডিসিন), ডা. মাসুদ হোসেন, ডা. তাহমিনা ইসলাম, ডা. শোয়েব আহমদ, ডা. শামছুল আবেদীন, ডা. এম এ আউয়াল চৌধুরী, ডা. ফজলুল হক, ডা. এম এস মাসরুরুল হক, ডা. আশিক-ই-রাব্বানী সজীব, ডা. সুলতানা জাহান প্রমুখ। বিজ্ঞপ্তি