তারাপুর চা বাগান এলাকায় ছিনতাইকারীর হামলায় আহত রিক্সাচালককে ঢাকায় প্রেরণ

43

স্টাফ রিপোর্টার :
শহরতলীর তারাপুর চা বাগান এলাকায় ছিনতাইকারীর হামলায় এক রিক্সা চালক গুরুতর আহত হয়েছে। প্রথমে তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে  সংজ্ঞাহীন অবস্থায় গত সোমবার রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, গত সোমবার রাত ৯টার দিকে রিক্সা চালক নাঈম তার ব্যাটারি চালিত রিক্সা নিয়ে পাঠানটুলা এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন। এক দুর্বৃত্ত তারা রিক্সা ছিনিয়ে নিতে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এতে তার শরীরের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত হয়ে যায়। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় তাকে এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় প্রেরণ করা হয়।
চিকিৎসকদের বরাত দিয়ে পাঠানটুলা কমিউনিটি পুলিশের উপদেষ্টা সমাজসেবী ফজলুর রহমান ফজলু জানান, ছিনতাইকারীর অস্ত্রাঘাতে নাঈমের ফুসফুস ছিদ্র হয়ে গেছে। হাসপাতালে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা তার জন্য কয়েক ব্যাগ রক্ত দিয়েছে। পুলিশসহ স্থানীয় লোকজনের কাছ থেকে চাঁদা তুলে গত সোমবার রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন জানান, আহত নাঈমকে উন্নত চিকিৎসার্থে ঢাকায় পাঠাতে পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হয়। তরা বাড়ি দিরাই উপজেলায় বলে জানান।