জেলা ও মহানগর ছাত্রদলের মিছিল ও সমাবেশ ॥ বিপ্লবের চেতনায় উজ্জীবিত হয়ে ছাত্রদল কঠোর আন্দোলন কর্মসূচির মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করবে

50

jela mohangor Catrodol khaled and sayed micil photo 08.11.14মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত সিলেট জেলা ও মহানগরের মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে বলেন, বিপ্লবের চেতনায় উজ্জীবিত হয়ে ছাত্রদল অচিরেই কঠিন আন্দোলন কর্মসূচির মাধ্যমে এ সরকারের পতন নিশ্চিত করবে। তিনি বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে আগত সকল পর্যায়ের ছাত্রদল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনের আন্দোলন কর্মসূচিতে অংশগ্রহণ করার আহ্বান জানান। তিনি আরো বলেন, আগামীতে সকল প্রকার ষড়যন্ত্র এবং আওয়ামী কুচক্রিদের পরিকল্পনা বাস্তবায়নে ছাত্রদল মোকাবেলা করতে প্রস্তুত থাকবে। শহীদ জিয়ার আদর্শকে বাস্তবায়ন করতে এবং আগামী দিন ছাত্রদলকে একটি সুশৃঙ্খল ছাত্রদলে রূপ দিতে আমরা দৃঢ় অঙ্গীকার বদ্ধ।
বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ তার বক্তব্যে বলেন, গৌরবোজ্জল ইতিহাস আর ঐতিহ্যের সংগঠক জাতীয়তাবাদী ছাত্রদল অতীতের ন্যায় সকল ষড়যন্ত্র আর প্রতিকূলতাকে প্রতিহত করে আগামী দিনে একটি সুশৃঙ্খল ছাত্রদল উপহার দেবে। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে আগামী দিনের সকল আন্দোলন কর্মসূচিতে অংশ নিয়ে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল একটি দৃষ্টান্ত স্থাপন করবে।
গতকাল শনিবার বিকাল ৩টায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে সিলেট রেজিষ্ট্রারী মাঠ থেকে এক বিশাল মিছিল শহরের কোর্ট পয়েন্ট, শহীদ মিনার হয়ে আম্বরখানা পয়েন্টে গিয়ে সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না ও আবু সালেহ লোকমানের যৌথ পরিচালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সহ সভাপতি ফখরুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ সভাপতি চৌধুরী মোহাম্মদ সোহেল, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রুমেল শাহ, যুগ্ম সম্পাদক আজিজুল হোসেন আজিজ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাক মকসুদ আহমদ, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার, মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপ্ননসহ থানা, কলেজ ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি