ওসমানীনগরের রিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার

21

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে বাদল মালাকার(২২) এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার তাজপুর ইউপির খাশিপাড়া গ্রামের বিরু মালাকারের ছেলে। নিহত বাদল পেশায় রিকশা চালক ছিল বলে জানা গেছে। বুধবার দিনগত রাত ১০টার দিকে উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার নির্মাণাধিন বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দিনগত র উপজেলার উসমানপুর ইউনিয়নের কাজিরগাও গ্রামের সুরুজ মিয়ার নির্মানাধিন বাড়ি থেকে অজ্ঞাতনামা হিসাবে গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে একটি মালিক বিহীন রিক্সা পাওয়া যায়। এ সময় লাশের পড়নে সার্ট পেন্ট, পেন্টের পা ভাজ করা ও জুতা পাশে ছিল। এসব আলামত থেকেই ধারনা হয়েছিল নিহত ব্যক্তি রিকশা চালক হতে পারে। লাশ উদ্ধারের খবর পেয়ে রাতে সাড়ে ১১টার দিকে নিহতের আত্মীয়স্বজনরা থানায় গিয়ে লাশ শনাক্ত করেন।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবার ও সকালে রিক্সা নিয়ে বের হয় বাদল। দুপুরে বাড়িতে গিয়ে ভাত খেয়ে গিয়েছিল। কিন্তু রাত ১১টা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় স্বজনরা তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে থানা পুলিশ কর্তৃক অজ্ঞতানামা লাশ উদ্ধারের খবর পেয়ে থানায় গিয়ে বাদলের গলাকাটা লাশ দেখতে পান। ওসমানীনগর থানার অফিসার ইনচার্য এস এম আল মামুন বলেন, লাশ পরিচয় শনাক্ত হওয়ার পর ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়েছে। ধারণা করা হচ্ছে খুনিরা বুধবার রাতেই বাদলকে ভাড়া করে নিয়ে ঠান্ডা মাথায় গলা গেটে হত্যা করেছে। দ্রুত জড়িতদের সনাক্ত করতে থানা পুলিশ তৎপর রয়েছে।