হবিগঞ্জে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৪

1

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জ জেলার বিভিন্ন থানায় সাঁড়াশি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেল ৪টায় পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে এসপি আক্তার হোসেন এ তথ্য জানান। গত শনিবার রাতে মাধবপুর থানা পুলিশ রাজেন্দ্রপুর গ্রামে অভিযান চালিয়ে ২১৩ বোতল ফেন্সিডিল, ১৪৯ বোল হুইস্কিসহ মাদক ব্যবসায়ী আলাউদ্দিনকে (২০) গ্রেফতার করে। সে ওই গ্রামের কদ্দুস মিয়ার ছেলে। এ সময় অপর মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।
অপর দিকে, বানিয়াচং থানা পুলিশ একই সময় চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মাদক ব্যবসায়ী নুরুল আমিনকে (২৮) গ্রেফতার করে।
এ সময় তার কাছ থেকে ২২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। সে ওই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে নুরুল আমিনের অপর সহযোগী পালিয়ে যায়। সোমবার সকালে বাহুবল থানা পুলিশ একটি পিকআপ ছিনতাইকালে রুমন মিয়া (৩০) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করে। সেই যাদবপুর গ্রামের রমজান মিয়ার ছেলে। এছাড়াও দুপুরে পুলিশের সঁড়াশি অভিযানে কাজিহাটা গ্রামের রফিক আলীর ছেলে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার আক্তার হোসেন আরো জানান, মাদক, জুয়াড়ি, ছিনতাইকারী, চোর-ডাকাত ও বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। অপরাধী যেই হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না। এ অভিযান নিয়মিত চলবে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।