জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রীর সাথে আলোচনা করে সমস্যা নিরসনে উদ্যোগ নেওয়া হবে -মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

2

 

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বৈশ্বিক বিভিন্ন সমস্যা মধ্য দিয়ে সময় অতিবাহিত হচ্ছে। আমাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সমস্যাগুলো মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সিলেটে সিএনজি ফিলিং স্টেশন ব্যবসায়ীদের সমস্যাগুলোর ব্যাপারে আমি অবগত রয়েছি। অচিরেই আপনাদের নেতৃবৃন্দকে নিযে জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রীর সাথে আলাপ আলোচনা করে সমস্যা নিরসনে উদ্যোগ নেওয়া হবে।
তিনি আরো বলেন, সিলেটের খনিজ সম্পদ বিশেষ করে গ্যাস, বিদ্যুৎ, তেল সিলেটের হিস্যা দিয়ে সারাদেশে বন্টনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি। আপনাদের নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করুন, আমি সিলেটকে সকল সুযোগ সুবিধা নিশ্চিত করে অত্যাধুনিক নগরী গড়তে চাই।
তিনি সোমবার (৬ মে) দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগ এর সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগ এর সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান এবং সহ সাধারণ সম্পাদক সাজুয়ান আহমদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মনোরঞ্জন ভক্ত ও মহাসচিব ফারহান নূর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম খান, অর্থ সম্পাদক আল মামুন ভুইয়া, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুস সাকুর চৌধুরী, আব্দুস সাত্তার, আব্দুল হান্নান কাকন, পেট্রোলপাম্প এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি জোবায়ের আহমদ চৌধুরী, সিলেট বিভাগীয় কমিটির সহ সভাপতি গাজী মো. জাফর সাদেক, ট্যাংক লরী মালিক এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন আহমেদ, এলপিজি এসোসিয়েশনের সভাপতি খান মো. ফরিদ উদ্দিন।
বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রতিনিধি ইফতেখার আহমেদ, লুৎফুর রহমান, হাজী হোসেন আহমদ, হাজী কামাল উদ্দিন, ব্যবসায়ী সাজ্জাদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি