হবিগঞ্জের ৪টি আসনে ১৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ

3

হবিগঞ্জ সংবাদদাতা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ জেলার ৪টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৮ জন প্রার্থী। হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে মনোনয়নপত্র কিনেছেন ৬ জন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত ডা. মুশফিক হুসেন চৌধুরী, জাতীয় পার্টি মনোনীত মোহাম্মদ আব্দুল মুনিম চৌধুরী বাবু, স্বতন্ত্র প্রার্থী গাজী মোহাম্মদ শাহেদ, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মো. হারিছ মিয়া ও মোস্তাক আহমেদ ফারকানী এবং কৃষক-শ্রমিক জনতা লীগের মো. নুরুক হক।
হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে মনোনয়নপত্র কিনেছেন ৪ জন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, স্বতন্ত্র প্রার্থী এডভোকেট মো. আব্দুল মজিদ খান ও মুশতাক আহমেদ এবং কৃষক-শ্রমিক জনতা লীগের এডভোকেট মনমোহন দেবনাথ।
হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে মনোনয়নপত্র কিনেছেন ৪ জন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত এডভোকেট মো. আবু জাহির, জাতীয় পার্টি মনোনীত আব্দুল মুমিন চৌধুরী, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মো. আদম আলী ও বিএনএম’র মো. বদরুল আলম সিদ্দিকী।
হবিগঞ্জ- ৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে মনোনয়নপত্র কিনেছেন ৪ জন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত এডভোকেট মো. মাহবুব আলী, স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, বাংলাদেশ কংগ্রেস মনোনীত মো. আল আমিন ও ইসলামী ঐক্যফ্রন্ট মনোনীত আবু ছালেহ।