অজ্ঞাতনামা লাশের পরিচয় খোঁজছে পুলিশ

5

স্টাফ রিপোর্টার :
এয়ারপোর্ট থানার লালবাগ দক্ষিণপাড়া থেকে অজ্ঞাতনামা লাশের পরিচয় খোঁজছে পুলিশ। শুক্রবার দুপুর ২ টার দিকে সাত্তার মিয়ার বাড়ীর সামনে রাস্তার উপর থেকে অজ্ঞাতনামা এই পুরুষের লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, শুক্রবার দুপুর ২ টার দিকে জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর মাধ্যমে সংবাদ প্রাপ্ত হয়ে লালবাগ দক্ষিণপাড়া সাত্তার মিয়ার বাড়ীর সামনে রাস্তার উপর একটি অজ্ঞাতনামা পুরুষ এর লাশ পড়ে আছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে এয়ারপোর্ট থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে একটি অজ্ঞাতনামা পুরুষ (বয়স অনুমান-৩৮) উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ অজ্ঞাতনামা লাশের সুলতহাল প্রতিবেদন প্রস্তুুত করেন এবং আশপাশের লোকজনদের জিজ্ঞাসাবাদে উক্ত মৃত ব্যক্তির কোন তথ্য বা পরিচয় পাওয়া যায় নাই।
তবে এলাকার লোকজন জানায়, উদ্ধার হওয়া অজ্ঞাতনামা ব্যক্তি অত্র এলাকায় সকাল বেলা হতে মানসিক ভারসাম্যহীন ভাবে ঘোরাফেরা করছিলো। পরবর্তীতে অজ্ঞাতনামা লাশটি ময়না তদন্তের জন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। অজ্ঞাতনামা লাশের পরিচয় শনাক্ত করার নিমিত্তে বাংলাদেশ সকল থানায় বেতার বার্তা প্রেরণ করা হইতেছে। উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।