খোঁজ মিললো ওসমানী হাসপাতাল থেকে নিখোঁজ সন্তানসহ সেই নারীর

36

 

স্টাফ রিপোর্টার

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পারভীন বেগম (৩৫) নামের এক নারী দুই শিশু সন্তানসহ নিখোঁজ হন গত শুক্রবার। হাসপাতালটির চতুর্থ তলার ৫ নম্বর ওয়ার্ড থেকে তারা নিখোঁজ হয়েছেন জানিয়ে কোতোয়ালী মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়। এর প্রেক্ষিতে তাদের খোঁজে পেতে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র গণমাধ্যম শাখা থেকে রবিবার এক বিবৃতি দেয়া হয়। তবে, দুই শিশু সন্তান সহ ওই নারী তাদের বাড়িতে চলে গিয়েছিলো বলে সোমবার সকালে জানিয়েছে পুলিশ।
সিলেটের কোতোয়ালি থানার এসআই খন্দকার জাফর ইমাম বলেন, দুই শিশু সন্তানসহ ওই নারীকে রবিবারই পাওয়া গেছে। তিনি তাদের বাড়িতে চলে গিয়েছিলেন। তারা হচ্ছে- মোছাঃ পারভীন বেগম (৩৫), ইমাদ আহমদ (৫) এবং সাদিয়া আক্তার (৪ মাস)
পুলিশ সুত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে আব্দুর রহিম (৪০) গত ১৪ অক্টোবর তার কিডনি রোগে আক্রান্ত ছেলে ইমাদ আহমদ (৫)-কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলার ৫নং ওয়ার্ডে ভর্তি করেন। ভর্তিকৃত শিশু ইমাদের সাথে মা মোছাঃ পারভীন বেগম (৩৫) এবং বোন সাদিয়া আক্তার (৪ মাস) হাসপাতালে অবস্থান করছিলেন। গত শুক্রবার ২০ অক্টোবর সকাল ১১টার দিকে তাদের রেখে ঔষধ কিনতে হাসপাতালের বাইরে যান আব্দুর রহিম। এর একঘন্টা পর দুপুর ১২টার দিকে আব্দুর রহিম ওয়ার্ডে ফিরে স্ত্রী ও দুই সন্তানকে খুঁজে পাননি। পরবর্তীতে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও তার স্ত্রী সন্তাদের কোন সন্ধান না পেয়ে এসএমপি-র কোতোয়ালী মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।