মাহা ১ম বিভাগ ফুটবল লীগের উদ্বোধন

13

সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন (ডি.এফ.এ. সিলেট) এর আয়োজনে, সিলেটের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মাহা’র পৃষ্ঠপোষকতায় এবং সিলেটের ১ম বিভাগ ফুটবল লীগের স্বনামধন্য দশটি ক্লাবের অংশগ্রহণে মাহা ১ম বিভাগ ফুটবল লীগ ২০২৩-২০২৪ এর শুভ উদ্বোধন রবিবার বিকাল ৩ টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
১ম বিভাগ ফুটবল লীগ কমিটির সভাপতি বিজিত চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান ও বেলুন উড়িয়ে উক্ত লীগের শুভ উদ্বোধন ঘোষণা করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শেখ রাসেল হাসান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট এবং মাহা’র সত্ত¡াধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক হানিফ আলম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আব্দুর রকিব, দীপাল কুমার সিংহ, সমর চৌধুরী, মাহমুদ হোসেন শাহীন ও হাজী মিলাদ আহমদ, সিলেট জেলা ক্রীড়া অফিসার মোঃ নূর হোসেন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মোঃ সিরাজ উদ্দিন, ১ম বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল, সহকারী সম্পাদক সাদেক আহমদ এবং সদস্য আক্কাছ উদ্দিন আক্কাই, রুবেল আহমদ নান্নু, এহতেশামুল হাসান লয়েছ, আজাদুর রহমান চঞ্চল, গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু ও রাফায়েত মালিক রাফি, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবুল হোসেন খসরু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। উদ্বোধনী ম্যাচে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র ১-০ গোলে সিলেট মেট্রোপলিটন ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়। বিজ্ঞপ্তি