শাবির ক্যারিয়ার ক্লাবের ’ক্যারিয়ার সেমিনার’ অনুষ্ঠিত

55

শাবি প্রতিনিধি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (শাবি) ক্যারিয়ার বিষয়ক সংগঠন ’সাস্ট ক্যারিয়ার ক্লাব’ এর উদ্যোগে ’বাংলালিংক ইয়োথ ফেস্ট এন্ড বাংলালিংক ইনোভেটরস ৭.০’ এর প্রথম সেশন ’ক্যারিয়ার সেমিনার’ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকাল চার টায় বিশ^বিদ্যালয়ের শিক্ষাভবন ‘এ’ তে এই সেমিনার অনুষ্টিত হয়। সংগঠনের পাবলিক রিলেশন সেক্রেটারি আফসানা ইসলাম শিফা বিষয়টি নিশ্চিত করেন। আফসানা শিফা জানান, সাস্ট ক্যারিয়ার ক্লাব এবং বাংলালিংক এর সহযোগিতায় ’বাংলালিংক ইয়োথ ফেস্ট এন্ড বাংলালিংক ইনোভেটরস ৭.০’ এর টানা তিন দিনের কার্যক্রমের অংশ হিসেবে প্রথম দিনের সেশন ‘ক্যারিয়ার সেমিনার’ অনুষ্টিত হয়।
তিনি আরও জানান, সাস্ট ক্যারিয়ার ক্লাব সবসময় শিক্ষার্থীদের জন্য কাজ করে।’ স্টেপ টুওয়ার্ডস ইয়োর ড্রিম’ এই মটোকে সামনে নিয়েই শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ক্যারিয়ার সম্পর্কিত প্রোগ্রাম এর আয়োজন করে। তারই অংশ হিসেবে বাংলালিংক এর সৌজন্যে ’ইনোভেটরস ৭.০’ শিরোনামে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এটি মূলত শিক্ষার্থীদের ডিজিটাল ফিল্ডে উদ্ভাবনী আইডিয়া বিষয়ক একটি প্রতিযোগিতা।
এসময় উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল হাকিম, বাংলালিংকের রিজিওনাল হেড সায়েদ মোস্তফা আহমেদ, স্ট্রেটেজিক এ্যাসিস্টটেন্ট কাজী তাহমিদুল মুনির ও মারওয়া কাজী মোহাম্মদ প্রমুখ।