সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি প্রাপ্তদের সংবর্ধনা

4
সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক (১ম শ্রেণি গেজেটেড কর্মকর্তা পদমর্যাদা) পদে পদোন্নতি প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মাউশি সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ।

সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক (১ম শ্রেণি গেজেটেড কর্মকর্তা পদমর্যাদা) পদে পদোন্নতি প্রাপ্ত শিক্ষদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১ নভেম্বর) রাতে জিন্দাবাজারস্থ একটি হোটেলের কনফারেন্স হলে ৪১ জন পদোন্নতি প্রাপ্ত সিনিয়র শিক্ষকদের এ সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে পদোন্নতি প্রাপ্ত শিক্ষকরা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিক্ষামন্ত্রী ডা. দিপু মনির প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগমের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক শাহ সানজিদা আক্তার এবং ইশতিয়াক হোসেন মুনশির যৌথ সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাউশি সিলেট অঞ্চলের উপপরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলার জেলা শিক্ষা অফিসার এ এস এম আব্দুল ওয়াদুদ এবং অত্র বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থ।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মাউশি সিলেট অঞ্চল সহকারি বিদ্যালয় পরিদর্শক হ্যাপি বেগম, সহঃ জেলা শিক্ষা কর্মকর্তা নাজমা বেগম, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খান, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় লাক্কাতুরা সিলেটের প্রধান শিক্ষক জহুর আহমদ, দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুল প্রধান শিক্ষক বেগম নুসরত হক, জৈন্তা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা জাফরিন রোজী।
বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক শাহানা বেগম এবং সহকারী শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন পার্থ প্রতীম শর্মা। উক্ত অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সিনিয়র শিক্ষক ফয়জুল হুসাইন এবং পবিত্র গীতা পাঠ করেন দেবশ্রী দাস। বক্তব্যের মাঝে শিক্ষকদের মাঝ থেকে আবৃত্তি করেন অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কোহেলী রানী রায় এবং গান পরিবেশন করেন দেবশ্রী দাস। বিজ্ঞপ্তি