মধ্যনগরে গোদামের মালামাল পুড়ে ছাই, ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

2

মধ্যনগর সংবাদদাতা

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা বাজারে অগ্নিকান্ডের ঘটনায় একটি গোদাম ও গুদামে থাকা মালামাল পুড়ে ভস্মীভ‚ত হয়ে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার বংশীকুন্ডা বাজারের শুটকি ব্যবসায়ী জালাল মিয়া (৫০), কাঁচামাল ব্যবসায়ী সুরঞ্জন সরকার(৪৫) ও জাহারুল (৩৭) এর গোদাম ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
বংশীকুন্ডা বাজার বণিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বংশীকুন্ডা বাজারে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ওই গোদাম ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে স্থানীয়দের ব্যবসায়ী-জনগণের দীর্ঘ আধঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল আহমদ বলেন, আমি তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে কথা বলেছি। অগ্নিকান্ড নিয়ন্ত্রণে স্থানীয় ব্যবসায়ী ও জনসাধারণ মুখ্যভ‚মিকা পালন করেছে জানা যায়। এ বিষয়ে ইউএনও কে অবগত করেছি।
মধ্যনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার বলেন, অগ্নিকান্ডের বিষয়টি শুনেছি। এই বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।