বঙ্গবীর জেনারেল ওসমানীর ১০৫ তম জন্মবার্ষিকী কাল

49

 

প্রখ্যাত সমরবিশারদ, রাজনীতিবিদ সংসদীয় গনতন্ত্রের রক্ষাকবচ, কেবিনেট মন্ত্রীর পদমর্যাদায়, মহান মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সি ইন সি ও প্রথম জেনারেল, বালাগঞ্জ-বিশ্বনাথ-ফেঞ্চুগঞ্জ-গোলাপগঞ্জ বিশাল নির্বাচনী আসন থেকে নির্বাচিত প্রয়াত এম এন এ, বালাগঞ্জ-ফেঞ্চুগঞ্জ আসন থেকে নির্বাচিত এম পি, বঙ্গবন্ধু সরকারের মাননীয় মন্ত্রী, পুণ্যভ‚মি সিলেটের কৃতি সন্তান, বাংলাদেশ ও বাঙ্গালী জাতির গৌরব, দেশপ্রেমিক, জাতীয় নেতা বঙ্গবীর জেনারেল এম এ জি ওসমানীর ১০৫ তম জন্মবার্ষিকী ১ সেপ্টেম্বর শুক্রবার। দিনটি যথাযথ মর্যাদার সাথে উদযাপন উপলক্ষে, বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের পক্ষ থেকে দিনব্যাপি কর্মসূচি গ্রহণ করার পাশাপাশি বঙ্গবীরের জন্মবার্ষিকীতে দেশে বিদেশে অবস্থানরত দেশবাসীর প্রতি জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে।
কর্মসূচিতে রয়েছে- ১ জন দুরারোগ্য অসহায় এবং ১ জন দুর্ঘটনায় আহত অসহায় ব্যাক্তি, একজন এতিম অসহায় শিক্ষার্থীকে আর্থিক সহায়তা এবং একজন অসহায় মহিলাকে সেলাই মেশিন প্রদান, বৃক্ষরোপণ, খতমে কোরআন শেষে বাদ আছর হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে মিলাদ মহফিল দোয়া শেষে, মরহুমের মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করা হবে।
মিলাদ মাহফিল দোয়া ও শ্রদ্ধা নিবেদনে অংশ গ্রহণের জন্য জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান এবং স্বাধীনতার পক্ষের রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, জনপ্রতিনিধি, সংস্কৃতিক সংগঠন সহ মরহুম নেতার হিতাকাক্সক্ষী শুভাকাক্সক্ষী সকলের প্রতি সংগঠনের সভাপতি সৈয়ীদ আহমদ বহলুল ও সাধারণ সম্পাদক মোঃ জুয়েল এডভোকেট সবিনয় অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি