শান্তিগঞ্জে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার

16

এম এম ইলিয়াছ আলী, শান্তিগঞ্জ

শান্তিগঞ্জ উপজেলার পাতারিয়া থেকে সাজনা বেগম নামে এক কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্দার করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ।
স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, সাজনা বেগম (১৪) শুক্রবার রাতে তার পিতা-মাতা ও পরিবারের লোকজনদের সাথে রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। শনিবার ভোরে সাজনা বেগমকে তার ঘরে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। শনিবার সন্ধ্যায় শান্তিগঞ্জ থানাধীন পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া গ্রামের শরীফপুর তালুকদার বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় এক পথচারী বস্তাবন্দি কিছু একটা দেখতে পান। সন্দেহ হলে তাৎক্ষণিক শান্তিগঞ্জ থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই কিশোরীর লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া লাশটি পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া গ্রামের মড়ল বাড়ির ইসরাইল মিয়ার মেয়ে ও স্থানীয় সুরমা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।
নৃশংস এ ঘটনায় সমস্ত এলাকাজুরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ও দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মুক্তাদির হোসেন সহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. খালেদ চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেছে। ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রকৃত ঘটনা উদ্ধারে তদন্ত চলছে।