মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে স্মার্ট বাংলাদেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই

5

বালাগঞ্জে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বদ্ধ হয়ে স্মার্ট বাংলাদেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই। শিক্ষার্থীদের বলেন ২০০১ থেকে ২০০৭ বিনা মূল্যে বই দেয়নি। বর্তমানে বছরের পহেলা জানুয়ারিতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিনামূল্যে বই পাচ্ছে। বিএনপি বড় বড় কথা বলে অথচ হ্যাঁ না ভোট করে জিয়াউর রহমান। ১ লক্ষ ৩০ হাজার ভুয়া ভোটার বানিয়েছিলো বিএনপি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দিয়ে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি। ২০ জুলাই বৃহস্পতিবার বিকালে বালাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বালাগঞ্জ উপজেলা পরিষদের সম্প্রসারিত উপজেলা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও সুধি সমাবেশে যোগদান করে এসব কথাগুলো বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। অনুষ্ঠানটিতে সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-০৩ সাংসদ হাবিবুর রহমান হাবিব।
অনুষ্ঠানের শুরুতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে, সম্প্রসারিত উপজেলা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। এসময় মোনাজাত পরিচালনা করেন বালাগঞ্জ সরকারি ডি.এন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা ফয়জুল আলম। উদ্বোধন ও সুধি সমাবেশে খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা লাকি রানী দে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নয়ন তালুকদার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লা আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সামস্ উদ্দিন সামস, মন্ত্রীর একান্ত সচিব আশরাফুল হক ভুঁইয়া, বালাগঞ্জ ওসমানী নগর পুলিশ সার্কেল আশরাফুল হক প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) সুমাইয়া ফেরদৌস, বালাগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পার্থ সারতি চৌধুরী, উপজেলা অফিসার ইনচার্জ রমাপ্রসাদ চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী মোস্তাকীম শরীফ সাইদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভ‚লন, সাপ্তাহিক বালাগঞ্জ বার্তার সম্পাদক শাহাব উদ্দিন শাহিন, সাংবাদিক জাগির হোসেন সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণিপেশার সুধিজন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার। শুরুতে পবিত্র কোনআন তেলাওয়াত করেন উপজেলা মসজিদের ইমাম মাওলানা কামরুল ইসলাম ও গীতা পাঠ করেন খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা লাকি রানী দে। অনুষ্টানের শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দকে বালাগঞ্জের ঐতিহ্যবাহী ইউনেস্কো স্বীকৃতিপ্রাপ্ত শীতলপাটি ও শীতলপাটির তৈরী অন্যান্য উপকরণ উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানের সমাজসেবা অফিসের পক্ষ কিডনী সহ ৬ টি রোগের জন্য ২ জনের দেড় লক্ষ টাকার চেক বিতরন করেন। বিজ্ঞপ্তি