বিশ্বনাথের পাঁচ ইউপি নির্বাচনে আজ ভোটগ্রহণ, বিএনপির ৪ নেতা আজীবন বহিষ্কার

8

 

বিশ্বনাথ সংবাদদাতা

সিলেটের বিশ্বনাথ উপজেলার ৫টি (অলংকারী, রামপাশা, দৌলতপুর, বিশ্বনাথ, দেওকলস) ইউনিয়ন পরিষদের নির্বাচন আজ সোমবার ১৭ জুলাই অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে ৫ ইউপিতে সাজ-সাজ রব। প্রতিটি গ্রামের রাস্তা-ঘাটে চেয়ে গেছে প্রার্থীদের ব্যানার-ফেস্টুনে। আজ সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এসব ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিপূর্বে নির্বাচনের কেন্দ্রগুলোতে সরঞ্জামাধি পৌছে গেছে। প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা।
এদিকে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করায় বিএনপির ৪ নেতাকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে। রবিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সহ দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিস্ট অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রাথমিক সদস্য পদ’সহ সকল পর্যায়ের পদ থেকে আজীবনের জন্য বহিস্কার করা সত্যতা নিশ্চিত করা হয়েছে।
বহিস্কৃত নেতারা হলেন- সিলেট জেলার বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ সভাপতি নাজমুল ইসলাম রুহেল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক খায়রুল আমীন আজাদ ও দৌলতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজ মোঃ আরব খান।