জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে বন্দুকের গুলিতে নিহত ১ আহত ৫

11

 

জগন্নাথপুর প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় বন্দুকের গুলিতে ১ জন নিহত সহ আরো ৫ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর ইশানকোনা গ্রামে। এ ঘটনায় আত্মীয়-স্বজন সহ প্রতিবেশিরা হতবাক ও নির্বাক হয়ে পড়েছেন। পরিস্থিতি মোকাবেলায় ঘটনাস্থলে থানা পুলিশ মোতায়েন রয়েছে।
শনিবার সরেজমিনে স্থানীয় একাধিক সূত্র জানান, ২৮ এপ্রিল শুক্রবার রাতে সৈয়দপুর ইশানকোনা গ্রামের জামাল মিয়া ও সৈয়দ উসমান আলীর লোকজনের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের বন্দুকের গুলিতে সৈয়দ জামাল মিয়া, তার পিতা সৈয়দ আনহার মিয়া, সৈয়দ শেলু মিয়া ও সৈয়দ শিপন মিয়া সহ কমপক্ষে ৬ জন গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে সৈয়দ জামাল মিয়ার মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সরেজমিনে আলাপকালে এ ঘটনায় স্থানীয় অধিকাংশ জনতা মুখ খুলতে নারাজ। যদিও সৈয়দ জামাল মিয়ার মৃতদেহ দাফনের জন্য সবাই অপেক্ষা করতে করছেন। তবে পরিস্থিতি মোকাবেলায় ঘটনাস্থলে থানা পুলিশ মোতায়েন থাকতে দেখা যায়। এ বিষয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।